সবাইকে নিয়ে সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত এলাকা গড়তে চাই : শাহজাহান


» Md. Neamul Hasan Neaz | | সর্বশেষ আপডেট: ১৪ মার্চ ২০২০ - ১০:১৪:২৬ পূর্বাহ্ন

ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য প্রার্থী হাজি মো. শাহজাহান বলেছেন, জনগণের ভোটে নির্বাচিত হলে এ এলাকাকে সবাইকে নিয়ে সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত হিসেবে গড়ে তুলব।

শুক্রবার (১৩ মার্চ) দিনব্যাপী ঢাকা-১০ নির্বাচনী এলাকার নিউমার্কেট, কাঁচাবাজার, মধু বাজার, আইয়ুব আলী বস্তি, গণকতলী ও হাজারীবাগের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে তিনি এ প্রতিশ্রুতি দেন। তিনি বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে লাঙলের পক্ষে ভোট চেয়ে প্রচার মিছিলে অংশ নেন এবং তিনটি পথসভায় বক্তব্য রাখেন।

শাহজাহান বলেন, দলমত-নির্বিশেষে সবার সহযোগিতা ছাড়া ভালো কিছু করা সম্ভব নয়। ভোটের দিন পর্যন্ত আমাদের প্রার্থীদের মধ্যে ভোটের প্রতিযোগিতা থাকলেও ভোটের পরদিন থেকে আমরা সবাই এলাকার উন্নয়নের স্বার্থে সবাই কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব।

তিনি বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন গণতন্ত্রের জন্য অপরিহার্য। জনগণ যদি সঠিকভাবে ও নির্ভয়ে ভোট না দিতে পারে তাহলে ধীরে ধীরে মানুষের মন থেকে ভোটের প্রতি আত্মবিশ্বাস চিরতরে উঠে যাবে। যা দেশের গণতন্ত্রের জন্য হবে অশনিসংকেত।

এ সময় জাতীয় পার্টির শিল্প বিষয়ক সম্পাদক ইসহাক ভূঁইয়া, মহানগর নেতা এমএ সাঈদ, ইস্কান্দার মোল্লা, শাহ আলম দেওয়ান, হাজি সাব্বির, অপু সিকদার, জাকির হোসেন মল্লিক, খায়রুল আলম, শওকত হোসেন, দু্র্জয় ফরাজী, আবুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।