সত্যিই কি তিনি অমিতাভ বচ্চন !


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ২২ জুন ২০১৯ - ১২:০৮:০২ অপরাহ্ন

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। বয়স প্রায় আশির কাছাকাছি, তবে এখনো দমে যাননি তিনি। পর্দায় ভক্তদের সামনে হাজির হচ্ছেন একের পর এক ভিন্ন চরিত্র নিয়ে। সুজিত সিরকার পরিচালিত গুলাবো সিতাবো সিনেমার ক্ষেত্রেও এর ব্যতিক্রম হচ্ছে না।

সম্প্রতি ভারতের লাখনৌতে সিনেমাটির শুটিং শুরু করেছেন অমিতাভ বচ্চন। এতে জমিদারের ভূমিকায় অভিনয় করছেন তিনি। পা ও ১০২ নট আউট সিনেমার পর এই সিনেমাতেও মেকআপ দিয়ে তার লুকের পরিবর্তন আনা হয়েছে।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে গুলাবো সিতাবো সিনেমায় অমিতাভের লুক প্রকাশ করেছেন বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ। মুখে লম্বা দাড়ি, চোখে চশমা, মাথা কাপড় দিয়ে ঢাকা। এ কারণে বলিউড দর্শকদের চিরচেনা মুখটি হয়ে উঠেছে একেবারে অচেনা।

গত ১৭ জুন শুটিং শুরুর খবর জানিয়ে এক টুইটে অমিতাভ লিখেছিলেন, ‘একটি শেষ আরেকটি শুরু। ভ্রমণ, স্থান পরিবর্তন, ক্রু পরিবর্তন, শহর ও গল্প পরিবর্তন। লাখনৌ থেকে আজ গুলাবো সিতাবো। আর লুক? আমি কী বলতে পারি?’

অমিতাভ বচ্চন ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন আয়ুষ্মান খুরানা। অমিতাভের সঙ্গে অভিনয় প্রসঙ্গে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘এটি একটি মিশ্র অনুভূতি। শিহরণ অনুভব করছি। জানি না প্রথমবার যখন অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করব কেমন লাগবে? আমি উচ্ছ্বসিত কারণ পিকু সিনেমার পর সুজিত সিরকার ও জুহি চতুর্বেদী (চিত্রনাট্যকার) আবারো একসঙ্গে কাজ করছেন। এটি একটি স্বপ্নের টিম।’

২০২০ সালের এপ্রিলে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।