সচেতনতাই পারে সবাইকে ঝুঁকিমুক্ত রাখতে -নীরব


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২০ - ০৭:১৮:০৯ অপরাহ্ন

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি : নভেল করোনাভাইসের কারণে জাতীয় জীবনে দুর্যোগ নেমে আসায় স্থবিরতা সৃষ্টি হয়েছে সামগ্রিক জনপদেই। দেশে সাধারণ ছুটি চলছে । সকলকে ঘরে থাকতে পরামর্শ দেওয়া হয়েছে।করোনা ভাইরাসে এই পর্যন্ত ৬১ জন আক্রান্ত হয়েছে আর মারা গেছে ৬ জন।

সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য জনসচেতনতা সৃষ্টি করতে আইনশৃংখলা বাহিনীসহ নিরলস কাজ করে যাচ্ছে বিভিন্ন সংস্থা।সচেতন করতে পিছিয়ে নেই চিত্রজগতের মানুষরাও। তাদের মধ্যে একজন হলো চিত্রনায়ক নীরব।

তিনি তার ভক্তদের উদ্দেশে বলেন ,আমাদের সবাইকে নিজ নিজ জায়গা থেকে সতর্ক ও সচেতন হতে হবে। কারণ একটু সচেতনতাই পারে সবাইকে ঝুঁকিমুক্ত রাখতে। সবারই নিজেদের মতো করে বাসায় থাকা প্রয়োজন। জরুরি কোনো কারণে বাইরে যেতে হলে নিয়ম করে হাত ধোয়ার পাশাপাশি মাস্ক ব্যবহার করা উচিত।

আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে । তিনি আরো বলেন, আর আঁশে-পাশের খেটে খাওয়া মানুষদের সহযোগিতা করে ঘরে ফেরানো । যেখানেই যেভাবে থাকবেন ২০ মিনিট পর পর ২০ সেকেন্ড করে সাবান দিয়ে হাত ধোয়া । দিনে ৩/৪ বার গ্রীন টি অথবা রং চা খাবার অভ্যাস করা । বাইরে থেকে আসলে পরিধানের কাপড় বেডরুমে না নিয়ে যাওয়া, এছাড়া আরও অনেক সতর্কতা রয়েছে।

চিত্রনায়ক নীরবের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো হৃদয়জুড়ে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ভারতের প্রিয়াঙ্কা সরকার।