দেবিদ্বারে সড়ক দুর্ঘটনায় নিহত স্বামী স্ত্রী সহ আহত চারজন


» এইচ এম মাহমুদ হাসান | | সর্বশেষ আপডেট: ১১ জুলাই ২০২০ - ১১:৩০:৫৯ পূর্বাহ্ন

গোলাম রাব্বি প্লাবন, দেবিদ্বার প্রতিনিধি 
কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার হোসেনপুর এলাকায় একটি ট্রাকের সাথে সিএনজি চালিত অপর একটি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী সহ ২জন ঘটনাস্থলে নিহত এবং চালক সহ অপর ৪ যাত্রী আহত হয়েছেন। হতাহত সবাই সিএনজি আরোহী এবং দেবীদ্বার উপজেলার অধিবাসী। 
ঘটনাটি ঘটে শুক্রবার রাত পৌনে ৮টায় কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার কালিকাপুরের অদুরে হোসেনপুর উইলসন কোল্ড ষ্টোরেজ’র সংলগ্নে।
আহতদের দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
নিহত আবু তাহের (৬৫) উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত: আফসার উদ্দিনের পুত্র এবং অপর নিহত জোবেদা খাতুন(৬০) দূর্ঘটনায় নিহত আবু তাহেরের স্ত্রী। নিহত দু’জন সম্পর্কে স্বামী- স্ত্রী ছিলেন বলে পুলিশ জানিয়েছেন।
আহত ৪ জন হলেন,- উপজেলার ডালকরপাড় গ্রামের গোলাম হোসেন’র পুত্র আলাউদ্দিন(২২), গুনাইঘর গ্রামের আয়েত আলীর পুত্র মাছুম মিয়া(২০), সাইচাপাড়া গ্রামের বাচ্চু মিয়ার পুত্র মোঃ ফারুক(৩০), খলিলপুর গ্রামের রনিন্দ্র চন্দ্র রায়ের পুত্র তাপস চন্দ্র রায়(২৫)।
রাত ১১টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি বলে জানিয়েছেন মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রব। তিনি জানান, রাত অনুমান পৌনে ৮টায় ৫ যাত্রী ও চালক সহ ৬জন বহনকারী একটি দ্রæতগামী সিএনজিতে করে জাফরগঞ্জ ইউনিয়নের পিরুজপুর থেকে উইলসন কোল্ড ষ্টোরেজের পশ্চিম পাশের ফাঁড়ীরাস্তা থেকে কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহাসড়কে উঠার সময় কুমিল্লাগামী একটি মালবাহী ট্রাকের সামনে দিয়ে ট্রাকের মুখোমুখি আঘাতে এই হতাহতের ঘটনা ঘটে। দূর্ঘটনায় ঘটনাস্থ্যলে একজন নিহত এবং অপর ৫জনকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক আহত একজন মহিলাকে মৃত ঘোষণা করেন।
হাইওয়ে পুলিশ ঘাতক ট্রাকটি আটক এবং দূর্ঘটনায় কবলিত ধুমড়েমুচড়ে যাওয়া সিএনজিটি উদ্ধার করে দেবীদ্বার থানায় নিয়ে আসে।