শ্রীপুরে সন্ত্রাসমুক্ত শিক্ষাঙ্গনের দাবীতে বিক্ষোভ মিছিল অনুুষ্ঠিত


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২০ - ০৮:৫৩:৪৩ অপরাহ্ন

রাকিবুল হাসান, শ্রীপুর গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে মুুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের একাদশ শ্রেণীর ছাত্রদের মারধর ও শিক্ষাঙ্গনে সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে কলেজের ছাত্ররা।
আজ দুপুরে কলেজ প্রাঙ্গণ থেকে প্রতিবাদ সমাবেশ করে শ্রীপুরে বাজারে এসে বিক্ষোভ মিছিলটি সমাপ্ত হয়। এসময় ছাত্ররা সন্ত্রাসমুক্ত শিক্ষাঙ্গন ও অনতিবিলম্বে অভিযুক্তদের আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান।
এ বিষয়ে একাদশ শ্রেণীর ছাত্র আসিফ শ্রীপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন, অভিযোগের ভিত্তিতে, ও আসিফ জানান, আমি  তানভীর আহমেদ তামিম ও আশিক ৭ জানুয়ারি কলেজ ছুটির পরে মোটরসাইকেল নিয়ে বাড়ি যাওয়ার পথে শ্রীপুর রেলস্টেশন সংলগ্ন রাস্তায় অজ্ঞাত এক লোক আমাদেরকে জানায় কলেজে কতক লোক আমাদেরকে খুঁজাখুঁজি করছে, শুনে  আমরা কলেজে গিয়ে অফিস কক্ষের সামনে মোটরসাইকেল নিয়ে দাড়ানোর সাথে সাথে, বখাটে, মামলার আসামি ১। শাকিল (২৪), ২। রিফাত শেখ (২২), ৩। মাসুম সিনহা (২২), ৪।রূদয় (২৫) সহ অজ্ঞাত আরও কয়েকজন আমাদের কাছে এসে বলে মোটরসাইকেল নিয়ে কলেজে ডুকতে হলে তাদের অনুমতি লাগবে, কারন জিজ্ঞাসা করা মাত্রই আমাদেরকে লাঠি দিয়ে এলোপাথাড়ি মারপিট শুরু করে, কলেজে ভয়ভীতি আতঙ্কের সৃষ্টি করে। মোবাইল ফোন ও মোটরসাইকেলের হেলম্যাট ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলে। পরে আমাদের ডাক চিৎকারে আশেপাশে থাকা শিক্ষকগন ও ছাত্রছাত্রীরা এগিয়ে আসায়, কাওকে জানালে এবং আইনের আশ্রয় নিলে আমাদেরকে খুন জখমের হুমকি দিয়ে চলে যায়।
এবিষয়ে শ্রীপুর মডেল থানার পরিদর্শক(ওসি তদন্ত) মোহাম্মদ আকতার হোসেন জানান, অভিযোগ তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।