শ্রীপুরে পুলিশ পরিচয়ে ছিনতাইকালে ৪ ভুয়া পুলিশ আটক


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২০ - ০৫:১৬:৪৭ অপরাহ্ন

রাকিবুল হাসান, শ্রীপুর গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুরে পুলিশ পরিচয় দিয়ে পরিবহনে ছিনতাইকালে ৪ জন ভুয়া পুলিশকে আটক করেছে শ্রীপুর মডেল থানা পুলিশ। গতকাল রাত ২ টার সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার জৈনা বাজার বাসস্টপেজ থেকে তাদেরকে আটক করা হয়েছে।
আটককৃতরা হলেন, বরিশাল জেলার বন্দর থানার বারইকান্দা গ্রামের ইব্রাহিম শিকদারের সন্তান ১। মোঃ হাসান শিকদার (২৫), বর্তমানে গাজীপুর মহানগর বাসন থানার চান্দরা চৌরাস্তা এলাকার (বাবুলের বাড়ীর ভাড়াটিয়া), গাজীপুরের জয়দেবপুর থানার গিলাগাছিয়া গ্রামের মমতাজ উদ্দিনের সন্তান ২। মোঃ পরান (২৫), শ্রীপুর উপজেলার নগরহাওলা গ্রামের মনির হোসেনের সন্তান ৩। মোঃ জসিম উদ্দিন (২৫), ও একই এলাকার তোতা মিয়ার সন্তান ৪। শামিম মিয়া (২৪)।
শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) আলাউদ্দিন জানান, গতকাল রাতে জৈনাবাজার বাসস্ট্যান্ডে প্রভাতী বনশ্রী যাত্রীবাহি বাসে পুলিশ পরিচয় দিয়ে যাত্রীদের দেহ তল্লাশি করতে শুরু করে। এসময় যাত্রীদের উচ্চস্বরে কথাবার্তা, শুনে ও গাড়ির আলো জালানো দেখে সন্দেহ হলে এগিয়ে যাই, পরে বাসের হেলপার, ড্রাইবার ও যাত্রীদের সাথে কথা বলে নিশ্চিত হয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসি।
শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, তাদের বিরুদ্ধে মামলা রুজু করে আজ শুক্রবার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।