শ্রীপুরে জুয়ার আসর থেকে ৯ জন আটক


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২০ - ১০:৫১:৩৭ পূর্বাহ্ন

রাকিবুল হাসান, শ্রীপুর গাজীপুরঃ গাজীপুর জেলার শ্রীপুর উপজেলারগাজীপুর গ্রামে অবস্থিত ‘সালমান স্পিনিং’ এর পরিত্যক্ত ঘর থেকে ৯ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে মাওনা অস্থায়ী পুলিশ ক্যাম্পের এএসআই আব্দুল্লাহ আল মুসাব্বিরসহ কনস্টেবল ফাহাদ ও সুকান্ত।

আটককৃতরা শ্রীপুর উপজেলার গাজীপুর গ্রামের মৃত নহর আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩৫), মৃত আব্দুল কাদেরের ছেলে শুকুর আলী (৬০), জসিম উদ্দিনের ছেলে শাহজালাল (৪০), মৃত করম আলীর ছেলে আরিফ (২৫), মৃত কুদ্দুসের ছেলে সাইফুল ইসলাম (৩০), মৃত সিরাজের ছেলে মিজানুর রহমান (৪০), মৃত তোফাজ্জল হোসেনের ছেলে শফিকুল ইসলাম (৩০), আব্দুল কাদেরের ছেলে লোকমান হোসেন (৫০) ও আজিম উদ্দিনের ছেলে জালাল হাসেন (৩০)।

এএসআই আব্দুল্লাহ আল মোসাব্বির জানান মাদক ও ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেপ্তারের অভিযানে রাতে বের হওয়ার পর গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত এগারটায় জুয়া খেলা অবস্থায় হাতেনাতে গ্রেপ্তারের সময় তাদের থেকে ২ বান্ডেল তাস, ২টি মোম, ২টি প্লাস্টিকের বস্তাসহ ৮৪০ টাকা উদ্ধার করা হয়েছে।

শনিবার (৪ জানুয়ারি) সন্ধ্যা ৬:৩২ মিনিটে ‘শ্রীপুর থানা গাজীপুর’ ফেসবুক আইডি থেকে জুয়াড়িদের নাম ঠিকানাসহ ছবি প্রকাশ করা হয়েছে। কারাগারে পাঠানো আসামিদের ছবি প্রতিনিয়তই ওই আইডিতে প্রকাশ হলেও তা যথাসময়ে হয়না বলে মন্তব্য করেছেন অনেকেই।

শ্রীপুর থানা সূত্রে জানা যায়, তাদেরকে জুয়া আইনে মামলা নম্বর ৪(১)২০ দায়ের করে শনিবার (৪ জানুয়ারি) দুপুরে আদালতে চালানো পাঠিয়েছে থানা পুলিশ।