গেট ইন দ্য রিংয়ের বিভাগীয় পর্ব শেষ হলো


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৯ - ০৩:৫১:২৭ অপরাহ্ন

ঢাকার মধ্য দিয়ে শেষ হলো গেট ইন দ্য রিংয়ের বিভাগীয় পর্বের বাছাই প্রতিযোগিতা। শুক্রবার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) ৫২’ মিলনায়তনে ঢাকা পর্বের বাছাই প্রতিযোগিতা হয়। এতে জাতীয় চূড়ান্ত পর্বে তিনটি দল নির্বাচিত হয়।

ঢাকা পর্বে নির্বাচিত তিনটি স্টার্টআপ দল হলো, বেস্ট প্রাইস, পলিফিন্স লিমিটেড ও মিনিমাল লিমিটেড। আগামী ১২ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত গ্র্যান্ড ফিনালের মাধ্যমে এই আয়োজনের পর্দা নামবে। এর আগে খুলনা ও রাজশাহী বিভাগীয় পর্বের বাছাই প্রতিযোগিতা সম্পন্ন হয়।

ডিআইইউ ও ফ্রেড্রিক নাউমান ফাউন্ডেশন তৃতীয়বারের মতো উদ্যোক্তাদের অলিম্পিক খ্যাত এই প্রতিযোগিতার আয়োজন করে বাংলাদেশে। গ্র্যান্ড ফিনালে জয়ী দল পরবর্তীতে বৈশ্বিক পর্বে অংশ নেবে।

ঢাকা পর্বের বিচারকগণ হলেন, ফ্রেড্রিক নাউমান ফাউন্ডেশনের (এফএনএফ) কর্মসূচি ব্যবস্থাপক ওমর মুস্তাফিজ, বিশ্ববিদ্যালয়ের বিজনেস ও এন্টারপ্রেনারশিপ অনুষদের জ্যেষ্ঠ প্রভাষক মোহাম্মাদ কামরুজ্জামান ও গেট ইন দ্য রিংয়ের প্রোগ্রাম পার্টনারশিপ স্পিড ট্রাস্টের ব্যবস্থাপক মোহাম্মেদ তানভির মোসাররাফ। এই পর্বে ঢাকা ও এর আশপাশের অঞ্চল থেকে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেন।

উত্তরা নিউজ/এস,এম,জেড