শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন খেলাফত মজলিস


» শিপার মাহমুদ (জুম্মান) | স্টাফ রিপোর্টার, উত্তরা নিউজ | সর্বশেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২১ - ০৩:৫২:৩৯ অপরাহ্ন

উত্তরায় অসহায় ও দরিদ্র শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছে খেলাফত মজলিস বৃহত্তর উত্তরা জোন।
খেলাফত মজলিস বৃহত্তর উত্তরা জোন কর্তৃক আয়োজিত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।
তিনি বলেন, একদিকে চলছে করোনা মহামারি পরিস্থিতি, অন্যদিকে সারা দেশে জেঁকে বসেছে শীত। তার ওপর ক্ষমতাসীনদের দুর্নীতি ও দুঃশাসন। এতে মানুষ আজ অতিষ্ঠ। প্রচণ্ড শীতে অসহায় দরিদ্র মানুষ খুবই কষ্টে দিন কাটাচ্ছে। অনেকেই আশ্রয়হীন ফুটপাতে কোনোমতে রাত যাপন করছে। শীতার্ত কিছু মানুষের এমন দুর্দশা লাঘব করতে আজ সকাল খেলাফত মজলিস এর ব্যবস্থাপনায় অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।
খেলাফত মজলিস ঢাকা মহানগর সহ সাধারন সম্পাদক উত্তরা জোন পরিচালক অধ্যাপক মাওলানা সাইফুদ্দিন আহমেদ খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত।
তিনি বলেন : এই হাড়কাঁপানো শীতে যে বিপুল জনগোষ্ঠী বর্ণনাতীত দুঃখ-কষ্টে দিনাতিপাত করছে, তাদের পাশে দাঁড়ানো আমাদের দ্বীনি দায়িত্ব।
তিনি আরও বলেন প্রতি বছর শীত এলে খেলাফত মজলিসের উদ্যোগে অভাবীদের পাশে দাঁড়ানোর কথা উচ্চারিত হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর সহ-সভাপতি মাওলানা শরিফুল ইসলাম। যুগ্মসাধারণ সম্পাদক শাহাবুদ্দিন আহমেদ খন্দকার। সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক। ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারি মোহাম্মদ আবু সালেহ, সাহিত্য ও ছাত্রকল্যাণ সম্পাদক মিনহাজ উদ্দীন আত্তার
আর উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উপদেষ্টা মুফতি ওসমান আশ্রাফী। মুহাম্মদ এনামুল হক হাসান। মাওলানা শাহাদাত হোসাইন। মাওলানা রবিউল ইসলাম। জিয়া উদ্দিন আকাশ। রহিজুল হক মিনা প্রমুখ।