শিশু ও বয়স্কদের মাঝে শিক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ (ভিডিও)


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ১০ অক্টোবর ২০১৯ - ০৭:৩২:৪৯ অপরাহ্ন

লায়ন্স ক্লাব অব ঢাকা সেন্ট্রাল ও গ্রীণ গোল্ড সোসাইটির উদ্যোগে শিশু বন্ধু পাঠশালা-১ এর সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। গত ৮অক্টোবর, মঙ্গলবার বিকাল ৪টায় উত্তরা ১১নং সেক্টরের গরীব-ই-নেওয়াজ এভিনিউস্থ সড়কে দি সিনিয়র সিটিজেন্স সোসাইটি কার্যালয়ে উক্ত অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

এ সময় গ্রীন গোল্ড শিশু বন্ধু পাঠশালায় অধ্যয়নরত প্রায় চল্লিশ জন শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রী (খাতা, পেন্সিল, কলম) ও পুষ্টিকর খাদ্য সামগ্রী, স্কুল ড্রেসের কাপড় প্রদান করা হয়।

উক্ত শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩১৫বি-২ এর গভর্ণর লায়ন মোঃ মোবারক হোসাইন, বিশেষ অতিথি- সাবেক ডিস্ট্রিক্ট গভর্ণর লায়ন আশফাকুর রহমান, সম্মাণিত অতিথিবৃন্দ লায়ন এস এম হাফিজ আল আসাদ, লায়ন এটিএম নজরুল ইসলাম, লায়ন ব্যারিস্টার সিফাত মাহমুদ আবদুল্লাহ, ক্যাবিনেট ট্রেজারার লায়ন নেয়ামত উল্লা বাবু, ক্লাব সচিব লায়ন মোঃ আবু বকর সিদ্দীক, লায়ন মাসুমা আক্তার, লায়ন শামসুন্নাহার, লায়ন বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন, লায়ন নাসিমা হাসান, লায়ন এটিএম ফারুক, লায়ন শাহনাজ বেগমসহ আরও অনেকে। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ক্লাব সভাপতি লায়ন জাহিদুল হক, এমজিএফ।

উক্ত সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে পুষ্টিকর খাবার, শিক্ষা সামগ্রী ও স্কুল ড্রেসের কাপড় বিতরণ শেষে শিশু বন্ধু পাঠশালা-১ এর জন্য দশ হাজার টাকা অনুদান প্রদান করার প্রতিশ্রুতি দেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩১৫বি-২ এর গভর্ণর লায়ন্স মোঃ মোবারক হোসাইন এবং উপস্থিত লায়নদের বঞ্চিত শিশুদের পাশে দাঁড়ানোর জন্য উদাত্ত আহ্বান জানান তিনি। পরে, লায়ন নেতৃবৃন্দ উত্তরখানস্থ মৈনারটেক ‘আপন নিবাস’ নামক একটি বয়স্ক পুনর্বাসন কেন্দ্র পরিদর্শন করেন এবং দুঃস্থদের মাঝে চাল, ডাল, চিড়া-মুড়ি বিতরণ করেন।