শিক্ষা ক্ষেত্রে গুণীজন সম্মাননা পেলেন আশরাফুল আলম


» শিপার মাহমুদ (জুম্মান) | স্টাফ রিপোর্টার, উত্তরা নিউজ | সর্বশেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২০ - ০৮:৫৭:২৩ অপরাহ্ন

শিক্ষায় ভার্চুয়াল রিয়েলিটি প্রযুক্তির প্রবর্তন ও শ্রেণিকক্ষে পাঠদানে ১ম বারের হিউম্যানয়েড রোবট সংযোজনে বিশেষ অবদান রাখায় “শিক্ষা ক্ষেত্রে” দৈনিক উত্তরা নিউজ ২০২০-এর গুণীজন সম্মাননা পেলেন রাজউক উত্তরা মডেল কলেজের শিক্ষক আশরাফুল আলম।


বুধবার (১ জানুয়ারি) উত্তরাস্থ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি (আইইউবিএটি) অডিটোরিয়ামে বিকাল ৪টায় ‘দৈনিক উত্তরা নিউজ এর ১ম সংখ্যার উদ্বোধন, আলোচনা সভা ও গুণীজন সম্মাননা’ অনুষ্ঠানে তাঁর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের উদ্বোধন ও প্রধান অতিথি ঢাকা-১৮ আসনের মাননীয় সংসদ সদস্য, সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন, এমপি।


এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান, বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ, বিশিষ্ট সাংস্কৃতিক ও নাট্য ব্যক্তিত্ব মাহমুদ সাজ্জাদ, আইইউবিএটি এর উপাচার্য প্রফেসর ড. আব্দুর রব, নৌ পরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শাহনওয়াজ দিলরুবা খান, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের চেয়ারম্যান ড. ফরিদ উদ্দিন ফরিদ, ঢাকা বার এসোসিয়েশনের সাবেক সাধারন সম্পাদক অ্যাডভোকেট মো: আবদুল বাতেন, দৈনিক উত্তরা নিউজ এর সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ তারেকউজ্জামান খান ।