শাজাহানপুরে দুর্বৃত্তদের হামলায় ইউপি সদস্য সহ আহত ৩


» আশরাফুল ইসলাম | ডেস্ক এডিটর | | সর্বশেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০১৯ - ০৩:১০:৩৯ অপরাহ্ন

মোঃ মিজানুর রহমান মিলন শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধি : শাজাহানপুরে মাছ ধরতে নিষেধ করায় ইউপি সদস্য সহ ৩ জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃওরা ।

গত ২২ ডিসেম্বর রবিবার দুপুরে উপজেলার খোট্রাপাড়া ইউনিয়নে ঘটনাটি ঘটে । গুরুতর আহত দুই সহোদর মনিরুল ইসলাম ও জিন্নাহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

এ ঘটনায় আহত খোট্রাপাড়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড সদস্য জাহিদুল ইসলাম বাদী হয়ে ৬ জনকে আসামি করে শাজাহানপুর থানায় একটি অভিযোগ করেছেন । অভিযোগ সুএে জানা যায় , ওই ইউপি সদস্যর পৈত্রিক ডোবা জমিতে রবিবার দুপুরে জোর পূর্বক মাছ ধরতে থাকে পার্শ্ববর্তী চাচাইতারা গ্রামের মজনু মিয়া , তার পূত্র রুহুল আমিন , ইউনুস আলীর পূত্র রাজিত , রাজু মিয়ার ছেলে সেলিম , হারেজের পূত্র বিলাল , ওসমান আলীর ছেলে জুয়েল , জহুরুল ইসলামের পূত্র রাজুসহ ৮/১০ জন ৷ এ ঘটনায় আহত দুই সহোদর মনিরুল ইসলাম ও জিন্নাহ বাধা দিতে গেলে আসামীরা একযোগে তাদের উপর লাঠি সোটা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় ।

পরে ইউপি সদস্য জাহিদুল ইসলাম বাধা দিতে গেলে তাকেও বেধরক মারপিট করে গুরুতর আহত করে পালিয়ে যায় । ঘটনাস্থল পরিদর্শনকারী শাজাহানপুর থানা পুলিশের উপ -পরিদর্শক ওহিদুজ্জামান জানান , এ ঘটনায় অভিযোগ হয়েছে । তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে । এ ঘটনায় এখন পর্যন্ত কোন গ্রেফতার হয়নি বলেও তিনি জানান ।