শাজাহানপুরে ডেমাজানী আসাতন নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে ‘মা’ সমাবেশ


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৯ - ১০:২৪:০৬ অপরাহ্ন

শাজাহানপুর (বগুড়া) সংবাদদাতা : উপজেলার আমরুল ইউনিয়নের প্রান কেন্দ্র ডেমাজানী বন্দরে অবস্থিত আসাতন নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ গত বৃহস্পতিবার অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে ।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল হাসান জিন্নাহর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব আসাদুর রহমান দুলু ।প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শিক্ষা জাতিকে সর্বোচ্চ আসনে বসাতে পারে । তার জলন্ত উদাহরণ জননেত্রী শেখ হাসিনা । বিশ্বের ২ য় শ্রেষ্ঠ প্রধানমন্এী ।

এ সময় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিক আজিজ , ডেমাজানী সরকারি কমর উদ্দীন ইসলামিয়া কলেজের অধ্যক্ক এ এইচ এম শফিকুত তারিক , একাডেমিক সুপার ভাইজার আমিরুল ইসলাম ।

শাজাহানপুর উপজেলা ছাএলীগের সাবেক নেতা আমরুল ইউনিয়ন আওয়ামী লীগের বিঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বগুড়া জেলা বঙ্গবন্ধু জয়বাংলা লীগের দপ্তর সম্পাদক মোমিনুল হক মুক্তা সহ বিদ্যালয়ের ছাত্র -ছাত্রী এবং সন্মানিত মায়েরা ছাড়াও এলাকার স্হানীয় বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।