লুক’ই সবকিছু নয়: প্রিয়াঙ্কা


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৯ নভেম্বর ২০১৯ - ১২:৪৪:৩৬ অপরাহ্ন

বলিউড অভিনেত্রী ও সাবেক মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা চোপড়া। চলতি বছর পিপল ম্যাগাজিনের জরিপে ‘বিউটি অব দি ইয়ার’ নির্বাচিত হয়েছেন।

এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার চোপড়া বলেন, আমরা এমন এক পৃথিবীতে বসবাস করছি, সেখানে সৌন্দর্যের মানদণ্ড ঠিক নেই। এটি আমরা নিজেরা তৈরি করেছি। আমার মতে, লুক’ই সবকিছু নয়। আত্মবিশ্বাসই সব। সঠিকভাবে নিজের কাজ করতে পারাটাই আপনার সবচেয়ে বড় যোগ্যতা।

২০০০ সালে মিস ওয়ার্ল্ড নির্বাচিত হয়েছেন। বলিউডের পাশাপাশি হলিউডে সমানতালে কাজ করছেন। এই অভিনেত্রী বলেন, আমার ত্বকের যত্নের ক্ষেত্রে ময়েশ্চারাইজার ঠিক আছে কিনা তা প্রতিদিন খেয়াল রাখি। ঘুমাতে যাওয়ার আগে মেকআপ তুলে ফেলি। এটি খুব কঠিন কাজ নয়। যতটুকু সম্ভব পানি পান করুন। এটি সত্যিই খুব কার্যকরী।

প্রিয়াঙ্কার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা দ্য স্কাই ইজ পিংক। বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি এই সিনেমা। তবে দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে।

বর্তমানে দ্য হোয়াইট টাইগার সিনেমার শুটিং করছেন প্রিয়াঙ্কা। এই সিনেমা তৈরি হচ্ছে অরবিন্দ আদিগার একই নামের পুরস্কার জয়ী একটি বই অবলম্বনে। সিনেমাটি পরিচালনা করছেন রামিন বাহরানি। গ্রামের চায়ের দোকানে কাজ করা এক ব্যক্তির সফল উদ্যোক্তা হয়ে ওঠার গল্প নিয়ে এই সিনেমার কাহিনি তৈরি হয়েছে। এতে আরো অভিনয় করছেন রাজকুমার রাও।