লামা পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ৫ হাজার পরিবার


» এইচ এম মাহমুদ হাসান | | সর্বশেষ আপডেট: ৩০ জুলাই ২০২০ - ০২:১১:৫৮ অপরাহ্ন

মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধি:  আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে লামা পৌর এলাকায় অসহায়, কর্মহীন ও দরিদ্র মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২৯ ও ৩০ জুলাই) সকাল থেকে লামা পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে বান্দরবান জেলা প্রশাসন ও লামা পৌরসভার ব্যবস্থাপনায় ৯টি ওয়ার্ডে শারীরিক দূরত্ব বজায় রেখে ৫ হাজার অসহায়, কর্মহীন ও দরিদ্র পরিবারে ঈদ উপহার বিতরণ করেন লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন- সি.সহকারি পুলিশ সুপার মোঃ রেজওয়ানুল ইসলাম, লামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দীন, লামা পৌরসভার প্যানেল মেয়র মোঃ হোছেন বাদশা, কাউন্সিলর মোঃ রফিক, মোঃ ফরিদ,সাইফুদ্দীন,সংরক্ষিত মহিলা কাউন্সিলর জাহানারা বেগম, শাকেরা বেগম,জোসনা বেগমসহ বিভিন্ন অসহায়, কর্মহীন ও দরিদ্র পরিবারের সদস্যরা।
এসময় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণে পৌর মেয়র মোঃ জহিরুর ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক করোনা পরিস্থিতির কারণে যাতে কেউ কষ্ট না পায় এবং আসন্ন ঈদ উপহার হিসেবে আমরা বান্দরবান লামা পৌরসভার ৯টি ওয়ার্ডে স্বাস্থ্যবিধি মেনে প্রায় ৫ হাজার জন গরিব ও অসহায় দিনমজুর পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করছি। এসময় পৌরসভার মেয়র মোঃ জহিরুল  ইসলাম, জনগণকে আসন্ন পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানান এবং করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।