uttaranews24 uttaranews24
সবার আগে সবসময়


লক্ষ্মীপুরে বৃষ্টিতে পোস্টারের সর্বনাশ






লক্ষ্মীপুরে জেলার ৫টি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান প্রার্থীদের ভোট চেয়ে ঝোলানো পোস্টারগুলো হঠাৎ ঝড়ো হাওয়া ও বৃষ্টিতে নষ্ট হয়ে গেছে।

আজ সোমবার সকাল ও রবিবার দিবাগত রাতে ঝড়ো হাওয়া ও বৃষ্টি হয়। এতে রশিতে ঝোলানো পোস্টারগুলো ভিজে ঝরে যায়। 

এদিকে সোমবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর তেমুহনী, কলেজ রোড, দক্ষিণ তেমুহনী ও ঝুমুর এলাকাসহ কয়েকটি স্থানে পলিথিনের ভেতরে পোস্টার ঢুকিয়ে পিনআপ করতে দেখা গেছে। বৃষ্টিতে পোস্টার নষ্ট হওয়া থেকে রক্ষায় কৌশুলি এ পদক্ষেপ নেওয়া হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, সদর, রায়পুর, রামগঞ্জ, রামগতি ও কমলনগর উপজেলায় একই চিত্র দেখা যাচ্ছে।

জানা গেছে, রবিবার রাত ১১ টার দিকে লক্ষ্মীপুরে হঠাৎ ঝড়ো হাওয়া দেখা দেয়। পরে তুমুল বৃষ্টিতের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের প্রচারণায় ঝুলানো পোস্টারগুলো ভিজে ছিঁড়ে পড়েছে। লক্ষ্মীপুর পৌর শহরের ও উপজেলার হাট-বাজারসহ গুরুত্বপূর্ণ স্থানে পোস্টারের সয়লাব থাকলেও এখন প্রায় শূন্য। পোস্টার ছিড়ে ঝুলে আছে রশি।

লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী (চশমা) নাজিম উদ্দিন রিপন বলেন, হঠাৎ বৃষ্টির কারণে আমার পোস্টারগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে। নতুন করে আবার পলিথিন ব্যাগে পোস্টার ঢুকিয়ে পিনআপ করে ঝুলানো হচ্ছে। অন্য প্রার্থীদের একই অবস্থা হয়েছে। 

প্রসঙ্গত, ২৪ মার্চ লক্ষ্মীপুর সদর, রায়পুর, রমগঞ্জ, রামগতি ও কমলনগর উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।