উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


রেস্তোরাঁয় বিস্ফোরণে তিনজন দগ্ধসহ আহত ১৮






গাজীপুর সিটি করপোরেশনের বোর্ডবাজার এলাকায় রাঁধুনী নামে একটি রেস্তোরাঁয় বিস্ফোরণে তিনজন দগ্ধসহ ১৮ জন আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার দিবাগত মধ্যরাতে এ বিস্ফোরণে রেস্তোরাঁটির সামনের অংশ ভেঙে যায়। বর্তমানে দগ্ধ তিনজনসহ আহত ১৮ জন ঢাকা মেডিক্যাল কলেজে (ঢামেক) চিকিৎসাধীন রয়েছেন।

টঙ্গী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. আতিকুর রহমান রাইজিংবিডিকে জানান, রাত ২টার দিকে বোর্ডবাজার এলাকার তিনতলা ভবনের নিচতলায় অবস্থিত রাঁধুনী রেস্তোরাঁয় বিকট শব্দে বিষ্ফোরণ হয়। বিষ্ফোরণে রাঁধুনী রেস্তোরাঁটির সামনের ও পার্শ্ববর্তী তৃপ্তি হোটেলের একাংশ ভেঙে যায়। এছাড়া ওই ভবনের দ্বিতীয় ও তৃতীয়তলার বাহিরের অংশের গ্লাস এবং মহাসড়কের অপর পাশের মসজিদের গ্লাস ও মাইক ক্ষতিগ্রস্ত হয়।

এ ঘটনায় দগ্ধসহ ১৮জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে তায়রুন্নেসা মেমোরিয়াল মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠায়। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢামেকে স্থানান্তরিত করা হয়।

স্টেশন অফিসার মো. আতিকুর রহমান রাইজিংবিডিকে আরো জানান, খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায় ও উদ্ধার তৎপরতা চালায়। গ্যাস লাইন বা সিলিন্ডারের লিকেজ থেকে এ বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে বিস্ফোরণের প্রকৃত কারণ জানা যাবে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক মোজাম্মেল হোসেন রাইজিংবিডিকে জানান, গাজীপুরের বিস্ফোরণের ঘটনায় এ হাসপাতালে ১৮ জনকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজন দগ্ধ। একজনের অবস্থা গুরুতর। তারা সবাই চিকিৎসাধীন রয়েছে।

উত্তরা নিউজ/এস,এম,জেড