রামগঞ্জে স্বপ্নচূড়া ক্রিকেট টুনামেন্ট এর গ্র্যান্ড ফাইনাল ও পুরস্কার বিতরণ


» পারভেজ হোসাইন | রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি | | সর্বশেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২১ - ০৪:১৮:১৮ অপরাহ্ন

লক্ষ্মীপুরের রামগঞ্জে স্বপ্নচুড়া ফাউন্ডেশনের উদ্যোগে স্বপ্নচূড়া ক্রিকেট টুনামেন্ট ২০২১ এর গ্র্যান্ড ফাইনাল ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার ২১ (ফেব্রুয়ারি)  পৌর আউগানখীল চতলা মরহুম শাফায়েত আহম্মেদ ছিদ্দিকি ক্রিকেট গ্রাউন্ডে ফাইনাল ম্যাচ শেষে বিকেল ৪ টায় পুরষ্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।
রামগঞ্জ পৌর ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও স্বপ্নচুড়া ফাউন্ডেশনের উপদেষ্টা রাশেদুল হাসান রাশেদের সভাপতিত্বে ও ফাউন্ডেশনের উপদেষ্টা কামরুল হাসান মাসুমের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলাল আহমেদ বেলাল, রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমির হোসেন খান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাকির হাজী, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মেহেদী হাসান সুমন, ১নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ, সাউথ বাংলা এগ্রিকালচার বাংকের  ম্যানেজার মোঃ বেলাল হোসেন, রামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও স্বপ্নচূড়া ফাউন্ডেশনের উপদেষ্টা  মোঃ কাউছার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও স্বপ্নচূড়া ফাউন্ডেশনের উপদেষ্টা মোঃ তৌহিদুল ইসলাম কবির, যুবলীগ নেতা মিলন পাটোয়ারী, পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও স্বপ্নচূড়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য মোঃ রাব্বানী, মোঃ আরমান রাসেল, মোঃ ফরহাদ, মোঃ সোহাগ, মোঃ ফয়েজ, মোঃ সাদ্দাম, মোঃ সাদেক,  আবদুর রহমান, মোঃ সোহেলসহ স্বপ্নচূড়া ফাউন্ডেশনের সকল সদস্যবৃন্দ।
উল্লেখ্য, উক্ত টুর্নামেন্টে ১৬ টি দলের অংশগ্রহনে শেখ রাছেল ক্রিয়া চক্র  বনাম রুকু মেডিকেল হলের মধ্যে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। উক্ত ফাইনাল ম্যাচে  চ্যাম্পিয়নশিপ অর্জন করেন শেখ রাছেল ক্রিয়া চক্র।
এসময় অমন্ত্রিত অতিথিদের হাত থেকে চ্যাম্পিয়ন ট্রপি ও প্রথম পুরষ্কার ফ্রিজ গ্রহন ও রানার্সআপ হিসেবে ২য় পুরষ্কার টিভি গ্রহন করেন খেলোয়াড়রা।