পারভেজ হোসাইন | রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি পারভেজ হোসাইন | রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি


রামগঞ্জে মশকনিধন ও পরিচ্ছন্নতা অভিযানে রাস্তায় ইউএনও






সারাদেশে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযানের অংশ হিসাবে রামগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যেগে র‌্যালি ও পথসভা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউ এন ও মুনতাসির জাহান। এ সময় ইউএনও নিজ হাতে রাস্তার ময়লা আবর্জনা পরিস্কার করতে দেখা গেছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় রামগঞ্জ পৌরসভা প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে সচেতনতামূলক শ্লোগান দিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে। র‌্যালির এক পর্যায়ে রামগঞ্জ মাছ বাজার, জিয়া শপিং কমপ্লেক্স গেইট ও শহর পুলিশ বক্সের সামনে গুজবে কান না দিয়ে মানুষের কাজকর্ম স্বাভাবিক রাখার অনুরোধ করা হয় আয়োজিত কয়েকটি পথসভায়।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান ভূইয়া, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ দৌলতের রহমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়া, মাহেনারা পারভীন পান্না, কামাল হোসেন ভূইয়া, আবুল হোসেন মিঠু, পশ্চিম আঙ্গারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম শামসুল ইসলামসহ বিভিন্ন দফতরের অফিসার, শিক্ষক ও শিক্ষার্থীসহ বিপুল সংখ্যাক মানুষ র‌্যালিতে অংশগ্রহণ করেন।