রামগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ’১৯ উদ্বোধন 


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৬ নভেম্বর ২০১৯ - ০৫:২৩:০৯ অপরাহ্ন

“সচেতনতা-প্রস্তুতি ও প্রশিক্ষণ-দুর্যোগ মোকাবেলায় সর্বত্তোম উপায়” শীর্ষক দেশব্যাপি আয়োজনের অংশ হিসাবে রামগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ শুরু হয়েছে।
রামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, রামগঞ্জ পৌরসভার মেয়র আবুল খায়ের পাটোয়ারী, রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা ও ফায়ার সার্ভিস পতাকা উত্তোলন করে আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠানের উদ্বোধন করেন।
রামগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উদ্যেগে সোনাপুরস্থ কার্যালয়ের সামনে আলোচনা ও ফায়ার সার্ভিসের বিভিন্ন দিক নিদের্শনামূলক সভা অনুষ্ঠিত হয়।
ফায়ারম্যান ফিরোজ আলমের সঞ্চালনায় ও ভারপ্রাপ্ত ষ্টেশন অফিসার আবদুল মোতালেবের সার্বিক তত্বাবধানে এসময় আরো উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবী সংগঠন রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি মাহমুদ ফারুক, ফায়ারম্যান মাসুদ আলম সহ সাংবাদিক পারভেজ হোসাইন প্রমূখ।
পরে উপস্থিত ব্যাক্তি ও রামগঞ্জ ষ্টেশন মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সৌজন্যে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র একটি ডামি কার্যক্রম তুলে ধরা হয়।