রামগঞ্জে জাবালে নূর নূরানী মাদ্রাসা উদ্বোধন


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২০ - ০৩:৪৫:৩৪ অপরাহ্ন

পারভেজ হোসাইন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে মানসম্মত ইসলামী দ্বীনি প্রতিষ্ঠান জাবালে নূর নূরানী মাদ্রাসার শুভ উদ্বোধন ও ছবক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বুধবার, (৮ জানুয়ারি) সকাল সাড়ে ৯ টায় উপজেলার ৬নং লামচর ইউনিয়নের দক্ষিণ দাশপাড়া ও পশ্চিম কাশিমনগর মাদ্রাসা মাঠে জাতীয় পতাকা উত্তোলন ও মোনাজাতের মধ্য দিয়ে জাবালে নূর নূরানী মাদ্রাসা উদ্বোধন ও ছবক অনুষ্ঠিত হয়।
মাদ্রাসার সভাপতি মোহাম্মদ মনির হোসাইনের সভাপতিত্বে মোহাম্মদ আব্দুল কাদেরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট আলেম হযরত মাওলানা লুৎফুর রহমান ও বিশেষ অতিথি বাইতুল আকসা জামে মসজিদের খতিব মাওলানা দাউদ আলম প্রমূখ।
মাওলানা লুৎফুর রহমান বলেন,ইসলাম শান্তি ও মানবতার ধর্ম। ইসলামী শিক্ষা অর্জন করা মুসলিম জাতির নৈতিক দায়িত্ব। ইসলামী ও নৈতিক শিক্ষার অভাবেই দেশে গুম খুন যুলুম-নির্যাতন নারী ও শিশু ধর্ষণের মতো ভয়াবহ কাজ বেড়েই চলছে। এমন অবক্ষয় থেকে জাতিকে মুক্ত করতে মাদ্রাসা, মসজিদ ও  ইসলামী নৈতিক শিক্ষার বিকল্প নেই।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য হাফেজ নূরুল হুদা,সাবেক সদস্য হাজী নিজাম উদ্দিন পাটওয়ারী, সদস্য মোহাম্মদ শামছুল ইসলাম,মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মাওলানা মোশারফ হোসেন,বেড়ি বাজার পাবলিক স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক আকতার হোসেন ভূঁইয়া, মসজিদের সভাপতি ফজলুল হক,সেক্রেটারি হাফেজ মাইন উদ্দিন,ক্যাশিয়ার মোঃ সোহরাব হোসেন রুস্তম,জাবালে নূর নূরানী মাদ্রাসার সেক্রেটারি মাসুদ আলম,ক্যাশিয়ার মোঃ ইমাম হোসেন, সদস্য ফজলে রাব্বি রাজু, তরুণ ব্লাড ফাউন্ডেশনের সভাপতি আব্দুল্লাহ আল যুবায়ের, মোঃ জহির আহমাদ,মোঃ ফিরোজ আলম,মোঃ শামিম ওসমান,মোঃ রাকিবুল হাসান প্রমূখ।