রামগঞ্জে ইসলামী যুব আন্দোলনের শপথ গ্রহণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত


» পারভেজ হোসাইন | রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি | | সর্বশেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৯ - ০৭:৪৪:৪১ অপরাহ্ন

ইসলামী যুব আন্দোলন রামগঞ্জ উপজেলা শাখার আওতাধীন ১নং কাঞ্চনপুর ইউনিয়ন শাখা কর্তৃক আয়োজিত (১৩ সেপ্টেম্বর) শুক্রবার, সৈয়দ ফজলুল করিম হাফেজিয়া মাদ্রাসা মিলনায়তনে কমিটির শপথ গ্রহণ,পরিচিতি ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভাপতি মুহাম্মদ কামরুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আব্দুর রহমানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ রামগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা মুহাম্মদ হুসাইন ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী যুব আন্দোলন রামগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা সিদ্দিকুর রহমান জামিল।

প্রধান অতিথি তার আলোচনায় বলেন, ভারত আন্তর্জাতিক আইন এবং সভ্যতা-ভদ্রতার সকল সীমা অতিক্রম করে যাচ্ছে। ভারতের মনে রাখা উচিত যে, মুসলিমরা প্রায় ৮শ বছর ভারত বর্ষ শাসন করেছে।দেশপ্রেম ও হাড়ভাঙ্গা পরিশ্রম করে ভারতকে উন্নতির শিখরে পৌঁছে দিয়েছে।

প্রধান বক্তা বলেন, কাশ্মীর ইস্যুতে ভারতের যে অমানবিকতা এটা পুরো বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। ভারত সরকার কাশ্মিরিদের উপর যে জুলুম নির্যাতন শুরু করেছে তা আইয়ামে জাহেলিয়াতকেও হার মানিয়েছে। এমত অবস্থায় পুরো বিশ্ব মুসলিমকে ঐক্যবদ্ধ হয়ে কাশ্মীর সহ বিশ্বের নির্যাতিত মুসলিম রাষ্ট্রগুলোর পাশে দাঁড়ানো এবং মোকাবেলায় সর্বাত্মক এগিয়ে যাওয়া।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন ১নং কাঞ্চনপুর ইউনিয়ন সভাপতি মাওলানা মুহাম্মাদ আলাউদ্দিন, যুবনেতা আবদুল্লাহ আল কাউসার,মাওলানা ফখরুল ইসলাম, পারভেজ হোসাইন, শ্রমিকনেতা ক্বারী আব্দুর রব আল-মামুন, মুহাম্মদ শামসুদ্দীন প্রমুখ।

এছাড়াও সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ইসলামী আন্দোলন,যুব আন্দোলন, শ্রমিক আন্দোলন,মুজাহিদ কমিটি, শিক্ষক ফোরাম, ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ, ইশা ছাত্র আন্দোলন সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।