রামগঞ্জের গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২০ - ০৬:৫৩:১৮ অপরাহ্ন

পারভেজ হোসাইন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ শিক্ষার দীপ্তি, উন্নত জীবনের ভিত্তি এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে প্রতিষ্ঠিত হয়েছে স্বপ্নচূড়া ছাত্রসংঘ নামের সামাজিক একটি সংগঠন।
২০১৪ সালের এপ্রিলে প্রতিষ্ঠিত হয় স্বপ্নচূড়া ছাত্র সংঘ। দীর্ঘ ছয় বছর ধরে গরীব অসহায় ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ দিয়ে আসছেন।
তারই ধারাবাহিকতায় বুধবার (১৫ জানুয়ারি ২০২০) বিকাল ৩ টায় লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ২নং নোয়াগাঁও ইউনিয়নের পূর্ব বরিয়াইশ গ্রামে ৫ বারের মতো স্বপ্নচূড়া ছাত্রসংঘ এর উদ্যোগে মরহুম শহীদ মেমোরিয়াল ট্রাস্ট শিক্ষাবৃত্তি-২০২০ অনুষ্ঠিত হয়েছে।
সংগঠনটির সভাপতি মোঃ শাহিদুল ইসলাম জুয়েল’এর সভাপতিত্বে মোঃ রিয়াদ হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এম-এ মমিন পাটওয়ারী।
অতিথিদের জন্য সম্মাননা স্মারক সহ এবার মোট শিক্ষাবৃত্তি পাচ্ছে ৭৯ শিক্ষার্থী। এ সেশন শিক্ষা উপকরণে রয়েছে পুরো এক বছরের জন্য কাগজ, কলম, স্কেল, পেন্সিল ও জ্যামিতি বক্স। গরীব ও অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ও স্বপ্ন চূড়া ছাত্র সংঘের উপদেষ্টা মোঃ মাসুম আলী,রামগঞ্জ ব্লাড ডোনারস ক্লাবের সভাপতি মোঃ ফারুক হোসেন,রামগঞ্জ বাঁধন ফাউন্ডেশনের সভাপতি মোঃ মাসুম হোসেন,তরুণ ব্লাড ফাউন্ডেশন এর সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ আল যুবায়ের,নোয়াগাও বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন,৪নং ওয়ার্ড ইউপি সদস্য মাসুদ পাটওয়ারী, দৈনিক গণকন্ঠের সাংবাদিক মোঃ পারভেজ হোসাইন প্রমূখ।