উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


রানুকে ‘দাবাং ৩’ এর জন্য প্রস্তাব দিলেন সালমান খান






রানা ঘাটের রেলস্টেশনে পাগলী বেশে গান গেয়ে বেড়ানো রানু এখন অনেক বড় তারকা। শহরে- নগরে, অলিতে-গলিতে ছড়িয়ে গেছে তার কণ্ঠ। জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সুরে সিনেমার গান গেয়ে সংগীত ভুবনে আলোচনায় তিনি। তাকে নিয়ে এখন একের পর এক চমকপ্রদ খবর সামনে আসছে।

যেমন, এর মধ্যে তাকে দিয়ে অনেক গান করােনোর পরিকল্পনা চলছে বলিউডে। সালমান খান তার গানে মুগ্ধ হয়ে তাকে ৫৫ লাখ টাকা দামের একটি বাড়ি উপহার দিয়েছেন। সামনে এলো আরও একটি আবেগী তথ্য। বলিউড সুপারস্টার সালমান খান নাকি তার গান শুনে অঝরে কেঁদেছেন।

রানুর গলায় ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি শুনে কেঁদে ফেলেছিলেন ভাইজান। সালমানের বন্ধু ও জনপ্রিয় গায়ক কুনাল গাঞ্জাওয়ালা নিজের মোবাইলে প্রথম সালমানকে রানুর গানটি শোনান। রানুর এই গান শুনে কেঁদে ফেলেন সালমান ৷

স্টেশনে বসে মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি ভাইরালের মাধ্যমে রানুর জীবনের মোড় ঘুরে যায়। রাতারাতি জনপ্রিয় হয়ে যান রানু। এরপর কলকাতায় দুর্গাপূজার একটি থিম সং করার সুযোগ আসে। পরে হিমেশের সুর দেয়া ‘তেরি মেরি’ গানটি করেন। সেটার কয়েকটি লাইনও এখন ভাইরাল।

চমকের শেষ এখানেই নয়, হিমেশ রেশমিয়ার পর রানুকে এবার ‘দাবাং ৩’ এর জন্য প্রস্তাব দিয়েছেন সালমান। শিগগিরই হয়তো এই গানটির রেকর্ডিংয়ে দেখা যাবে রানুকে। রানুর যাত্রা কেবল শুরু, এরপর আরও অনেক অনেক গান উপহার দেবেন তিনি। তাকে নিয়ে এমনটাই আশা করছেন সংগীতপ্রেমীরা।

উত্তরা নিউজ/এস,এম,জেড