রানা মল্লিকের নতুন বিজ্ঞাপন


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০১৯ - ০৭:৪৭:২২ অপরাহ্ন

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি: উদীয়মান মডেল-অভিনেতা রানা মল্লিক। সম্প্রতি আনোয়ারা কমপ্লেক্স এর বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন। আলাউদ্দিন সাজুর পরিচালনায় বিজ্ঞাপনটির চিত্রায়ণ হয়েছে বৃহত্তর নোয়াখালীর লক্ষীপুরের বিভিন্ন লোকেশনে।

বিজ্ঞাপনটি খুব শীঘ্রই বিভিন্ন চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। ‘ফ্ল্যাট বুকিং দিয়ে মানুষ যেখানে দিনের পর দিন ঘুরেও মালিকানা বুঝে পায় না, সেখানে আনোয়ারা কমপ্লেক্সে ফ্ল্যাট বুকিং দিয়ে টাকা পরিশোধ সাপেক্ষে মালিকানা বুঝিয়ে দেয়’ এমন গল্প নির্ভর বিজ্ঞাপনটিতে সহশিল্পী হিসেবে কাজ করে মডেল অন্তি খান।

ইতোপূর্বে রানা মল্লিক বেশ কিছু একক নাটক ও ধারাবাহিক নাটক সহ একাধিক বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন। তার মধ্যে রয়েছে তাজু কামরুল পরিচালিত ‘টু-লেট ভালোবাসা’, রুমান রুনির ‘চোর-চোর’, ‘গোফ’, রেহমান খলিলের ‘মানবিকতা’ তাজুল ইসলামের পরিচালনায় ‘ভালোবাসা মোর গান’ নাটকগুলো উল্লেখযোগ্য।

তিনি বিজ্ঞাপন নির্মাতা দৌলাত হোসেন আবির-এর ‘দেশ এন্ট্রি মেছতা ক্রিম’ ও তাজুকামরুলের পরিচালনায় ‘ইকোটেল কলিং কার্ড’ এর বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন। এছাড়াও আরটিভি-তে প্রচারিত ‘নিউটনের তৃতীয় সূত্র’ শিরোনামের ধারাবাহিক নাটকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে বেশ দর্শক পরিচিতি লাভ করেছেন। অভিনয়ের প্রতি অদম্য আগ্রহ ও একাগ্রতা নিয়ে নিজের অবস্থান তৈরিতে এগিয়ে যাচ্ছেন রানা মল্লিক।