রাতে ফিল্ডিং কোচকে নিয়ে দেশে আসছেন হেড কোচ ডোমিঙ্গো


» এইচ এম মাহমুদ হাসান | | সর্বশেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২০ - ১০:৫৮:০৬ পূর্বাহ্ন

ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন হয়েছে বেশ কিছুদিন। করোনাভাইরাসের লকডাউনের কারণে ফিটনেস বা ক্রিকেটীয় স্কিলের জড়তা কাটানোর প্রাথমিক কাজটা সেরে ফেলেছেন মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবালরা। এখন বাকি একসঙ্গে দলীয় অনুশীলন।

আর দলীয় অনুশীলন শুরু হবে হেড কোচ রাসেল ডোমিঙ্গোর অধীনে। সেটি হবে আগামী ২১ সেপ্টেম্বর থেকে। সে লক্ষ্যে আজ (রোববার) রাতেই ঢাকায় পা রাখবেন বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো এবং তার স্বদেশি ফিল্ডিং কোচ রায়ান কুক।

যেহেতু সরকারি নির্দেশনা মোতাবেক, বিদেশ থেকে আসা সবাইকে থাকতে হবে বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টাইনে। তাই ডোমিঙ্গো-কুকদের নিয়ে দলীয় অনুশীলন শুরুর জন্য ২১ সেপ্টেম্বর তারিখকে নির্ধারণ করে রাখা হয়েছে।

প্রাথমিকভাবে কথা ছিল ২ সেপ্টেম্বর ঢাকা এসে পৌঁছাবেন ডোমিঙ্গো ও কুক। কিন্তু শেষপর্যন্ত ঐদিন আর ঢাকা আসা হয়নি জাতীয় দলের দুই দক্ষিণ আফ্রিকান কোচের। ভিন্ন কোনো কারণে নয়, ফ্লাইট বাতিল হয়ে যাওয়ার কারণেই আর আসা হয়নি তাদের।

পরের ফ্লাইট পেতে বিলম্ব হওয়ায় রাসেল ডোমিঙ্গো ও রায়ান কুকের বাংলাদেশে আসা তিনদিন পিছিয়েছে। আর সর্বশেষ খবর, জাতীয় দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো আর ফিল্ডিং কোচ রায়ান কুক আজ রাতে রাজধানীতে এসে পৌঁছাবেন। বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটির দায়িত্বশীল সূত্র এ খবর নিশ্চিত করেছে।