রাজধানীতে দশ দৃষ্টির সমন্বয় কবিতা সন্ধ্যা অনুষ্ঠান সম্পন্ন


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০১৯ - ১২:২৩:৩২ অপরাহ্ন

“দশ দৃষ্টির সমন্বয় কবিতা সন্ধ্যা ” এই স্লোগানকে সামনে রেখে ধারাবাহিক তৃতীয় পর্ব বিশ্ব সাহিত্য কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিশ্ব সাহিত্য কেন্দ্রে ভিন্নমাত্রা মিডিয়া ভিশন এর উদ্যোগে সৃজনশীলতায় মনমুগ্ধকর  ‘কবিতা সন্ধা’ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির শুরুতেই কোরআন তিলাওয়াত ও  স্বাগত বক্তব্য রাখেন ভিন্নমাত্রা মিডিয়া ভিশনের ব্যবস্থাপনা সম্পাদক কবি মোহাম্মদ মাসুম বিল্লাহ।

বিশিষ্ট কবি, সংগঠক ও ভিন্নমাত্রা ভিশনের উপদেষ্টা জি এম এ হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি সংগঠক ও দার্শনিক কবি ডঃ সৈয়দ আজিজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, সংগঠক ও আবৃত্তিকার কবি মাহমুদ তালুকদার। অনুষ্ঠানে নির্বাচিত ১০ জন কবি স্বরচিত কবিতা আবৃত্তি করে একটি মনমুগ্ধকর পরিবেশ সৃষ্টি করেন।

এ ছাড়াও নবীন প্রবীন কবিগণ উপস্থিত ছিলেন। তারা তাদের কবিতা আবৃত্তির মাধ্যমে দেশের সকল প্রকার অন্যায় পাপাচার এর প্রতি ঘৃণা ও নিন্দা প্রকাশ করেন। সকলের কবিতার মাঝে উচ্চারিত হয় আসুন দেশকে ভালোবাসি পৃথিবীর বুকে একটি শ্রেষ্ঠ ও উন্নত জাতি হিসেবে নিজেদেরকে আত্মপ্রতিষ্ঠা করি। পরিশেষে গুনী দশজন কবিকে সম্মাননা ক্রেস্ট দেয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা হয়।