উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


রাজধানীতে ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার






রাজধানীর আদাবর থানা এলাকায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকাত দলের সর্দারসহ ৭ জনকে গ্রেফতার করেছে ডিএমপি’র সিরিয়াস ক্রাইম ইনভেস্টিশেনের অর্গানাইজড ক্রাইম প্রিভেনশন টিম। গ্রেফতারকৃত ডাকাতরা হলো- সর্দার মনিরুজ্জামান(৩৩), হাসমত বেপারী(৩৫), মোঃ বারেক হাওলাদার(৬৫), মোঃ রফিকুল ইসলাম লুৎফর(৪৭), মোঃ সাজু(২৫), হৃদয় হোসেন বাবু(২৪) ও মোঃ ইমরান(২৬)।

ডিবি’র সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন সূত্রে জানানো হয় ৫ জুলাই, ২০১৯ রাত ১২:০৫টায় আদাবর থানার বেড়ীবাঁধ এলাকা হতে আন্তঃজেলা ডাকাত দলের এই ৭ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত হতে ২টি বিদেশী পিস্তল, ৮ রাউন্ড গুলি, ২টি রামদা, ১টি চাপাতি ও ২টি লোহার শাবল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঢাকাসহ দেশের বিভিন্ন জেলার বড় বড় আর্থিক প্রতিষ্ঠান ও বসত বাড়িতে ডাকাতি করে মর্মে স্বীকার করেছে। সর্বশেষ তারা গত ১২/৬/২০১৯ তারিখ শরীয়তপুর জেলার জাজিরা থানার ল²ীকান্দিপুর গ্রামে একটি বাড়িতে ডাকাতি করে মর্মে স্বীকার করে। জাজিরা থানা হতে ডাকাতির সত্যতাও পেয়েছে গোয়েন্দা পুলিশ। এছাড়া তারা বুড়িগঙ্গা ও ধলেশ্বরী নদীতে থাকা ড্রেজারে ডাকাতির কথা স্বীকার করে। তাদের প্রত্যেকের নামে বিভিন্ন থানায় খুন, ডাকাতি, অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত ও পলাতকদের বিরুদ্ধে আদাবর থানায় ডাকাতি ও অস্ত্র আইনে পৃথক দু’টি মামলা হয়েছে।

উত্তরা নি়উজ-এস,এম,জেড