রাঙ্গাবালীতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ - ১০:১৮:০৮ পূর্বাহ্ন

এম এ ইউসুফ আলী, রাঙ্গাবালী(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় একইদিনে জীবন দিলেন প্রেমিক ও প্রেমিকা। বিষপান করে এ প্রেমযুগল আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছেন চিকিৎসকরা। মঙ্গলবার রাত সাড়ে ৭ টায় উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের টুঙ্গিবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের ধারণা, প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় এভাবে আত্মহত্যার পথ বেছে নিয়েছে এ প্রেমযুগল। নিহতরা হলেন, টুঙ্গিবাড়িয়া গ্রামের জহির প্যাদার ছেলে রাজিব (১৭) ও রিপন হাওলাদারের মেয়ে রাবেয়া (১৫)।
জানা গেছে, রাজিব ও রাবেয়া প্রতিবেশি ছিলেন। দুইজনের মধ্যে অনেকদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। সম্প্রতি বিষয়টি পরিবারের মধ্যে জানাজানি হয়। কিন্তু পরিবারের লোকজন তাদের এই সম্পর্ক মেনে নেয়নি। তাই অভিমান করে মঙ্গলবার রাত সাড়ে ৭ টায় একসঙ্গে বিষপান করে বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে। পরে তাৎক্ষণিক তাদের কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি (তদন্ত) মোস্তফা কামাল বলেন, প্রেম সংঘটিত বিষয়ে বিষপানে দুইজনেই মারা গেছেন। এ ঘটনায় কলাপাড়া থানায় অপমৃত্যু মামলা হয়েছে।