রাঙ্গাবালীতে নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ - ১০:১০:৫০ অপরাহ্ন

এম এ ইউসুফ আলী, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি।। জমকালো আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মুজিব শতবর্ষ নাইট শ্যাডো ক্রিকেট টুর্নমেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। মঙ্গলবার সন্ধা ৬টায় চরমোন্তাজ স্লুইজ বাজার আশ্রয়ন প্রকল্প মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।
গ্রুপ ও নক আউট পর্ব পেরিয়ে ফাইনাল খেলায় প্রতিদ্বন্ধিতা করে চরআন্ডা নাইন স্টার বনাম ৭নং রইজিং স্টার। উত্তেজনাপূর্ণ এই ম্যাচে নাইন স্টারকে ২৫ রানে পরাজিত করে শিরোপা নিশ্চিত করে রাইজিং স্টার। ফাইনালের ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন হৃত্রিক ও ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন চরআন্ডা নাইন স্টারের খেলোয়ার মোঃ বিপ্লব শরীফ।
টুর্নামেন্ট পরিচালনা কমিটির উপদেষ্টা এম আজাদ খান সাথীর সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃজাহিদুল ইসলাম রিপন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃমাশফাকুর রহমান,(রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা)
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাইদুজ্জামান মামুন খান, রাঙ্গাবালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান রাঙ্গাবালী সদর ইউনিয়ন, দেয়াওয়ান জগলুল হাসান রাঙ্গাবালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা,জাহিদুল ইসলাম,চালিতাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, এ কে শামসুদ্দিন আবু মিয়া চরমোন্তাজ ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা পরিষদ সদস্য, মো, হানিফ মিয়া চরমোন্তাজ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান চরমোন্তাজ ইউনিয়ন পরিষদ,মোশারফ হোসেন খান,চরমোন্তাজ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান উজ্জল রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক,এসময় আরো উপস্থিত ছিলেন মোঃ আইয়ুব খান সহ-সভাপতি টুর্নামেন্ট পরিচালনা কমিটি,সাধারণ সম্পাদক আ,খ,ম রাকিব হোসাই, সহ-সম্পাদক সাইমুন ইসলাম ফরিদ প্রমুখ।