বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:২০ পূর্বাহ্ন

রংপুর বিভাগে করোনায় আক্রান্ত বেড়ে ১৭৭৮, মৃত্যু ৩২

Reporter Name
  • Update Time : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ০ Time View

রংপুর বিভাগের আট জেলায় শুক্রবার নতুন করে আরও ৭১ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। একই সময়ে রংপুর, নীলফামারী ও গাইবান্ধায় এই ভাইরাসে আক্রান্ত হয়ে পাঁচজন মারা গেছেন। এ নিয়ে রংপুরে বিভাগে মোট করোনা সংক্রমিতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে এক হাজার ৭৭৮ জনে। আর মৃত্যু হয়েছে ৩২ জনের। রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. আমিন আহমেদ খান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় (শুক্রবার) রংপুরে ২৫, দিনাজপুরে ২১, গাইবান্ধায় ১২, নীলফামারী জেলায় চার, কুড়িগ্রামে তিন, পঞ্চগড়ে দুই এবং ঠাকুরগাঁও জেলায় চারজন আক্রান্ত হয়েছে। একই সময়ে এই ভাইরাসে আক্রান্ত হয়ে রংপুরে তিনজন, নীলফামারীতে একজন এবং গাইবান্ধায় জেলায় একজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুর পর্যন্ত এই বিভাগের মধ্যে সর্বোচ্চ করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে রংপুরে। বর্তমানে রংপুরে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬২২ জনে। আর এই ভাইরাসে ১২ জনের মৃত্যু হয়েছে। এর পরেই দিনাজপুরে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৮২ জনে। সেখানে ছয়জনের মৃত্যু হয়েছে।

এছাড়াও নীলফামারী জেলায় করোনা আক্রান্ত ২২৭ জন, মারা গেছে পাঁচজন। গাইবান্ধা জেলায় আক্রান্ত বেড়ে ১৪৭ জন, মৃত্যু হয়েছে পাঁচজনের। ঠাকুরগাঁওয়ে আক্রান্ত ১৫৫, মৃত্যু হয়েছে দুইজনের। পঞ্চগড়ে আক্রান্ত ৯৫ ও মৃত্যু হয়েছে দুইজনের এবং কুড়িগ্রামে ৯৪ ও লালমনিরহাট জেলায় ৫৬ জন আক্রান্ত হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © uttaranews24
themesba-lates1749691102