বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১০:৪৪ অপরাহ্ন

রংপুরে আরও ৫ জনের করোনা জয়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: রবিবার, ২৪ মে, ২০২০
  • ১ বার পঠিত

রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ হয়ে আরও পাঁচজন বাড়ি ফিরেছেন। রোববার ( ২৪ মে) দুপুরে করোনামুক্ত হওয়ায় ওই পাঁচজনকে ছাড়পত্র প্রদান করা হয়।

তারা হলেন- রংপুর সিটি কর্পোরেশনের আনসার সদস্য সিরাজুল ইসলাম (২৫), রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়ার স্টাফ নার্স ভারতী রাণী (৫৫), লিফটম্যান জাকির হোসেন (৩৭) এবং পুলিশ সদস্য তসর আলী (৩৫) ও শাহরিয়ার (২৮)।

হাসপাতাল থেকে বিদায় নেয়ার সময় হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকরা তাদের শুভেচ্ছা জানান। এ নিয়ে মোট ৫২ জন এই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরলেন।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এসএম নূরুন নবী জানান, সিরাজুল ১৩ মে, ভারতী রাণী ১৪ মে, জাকির হোসেন ১৫ মে এবং তসর ও শাহরিয়ার ১৭ মে করোনায় আক্রান্ত হয়ে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি হন। তাদের শরীরে উপসর্গ না থাকায় এবং পরপর দুবার নমুনা পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট পাওয়ায় রোববার দুপুর ১২টার দিকে তাদের ছাড়পত্র দেয়া হয়েছে।

এ নিয়ে মোট ৫২ জন এই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরলেন। এ পর্যন্ত দুজন মৃত্যুবরণ করেছেন। বর্তমানে হাসপাতালে ৩৮ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন বলেও জানান এই চিকিৎসক কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © uttaranews24
themesba-lates1749691102