যাত্রাবাড়ীতে কিশোরী গণধর্ষণ : গ্রেফতার জাকির রিমান্ডে


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২০ - ০৯:০৩:০০ অপরাহ্ন

রাজধানীর যাত্রাবাড়ীর সামাদনগরে এক কিশোরীকে (১৭) গণধর্ষণের ঘটনায় গ্রেফতার জাকির হোসেনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৯ ফেব্রুয়ারি) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহীনুর রহমান।

অন্যদিকে আসামির আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহ জামিন আবেদন নামঞ্জুর করে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গণধর্ষণের শিকার ওই কিশোরী মৃধাবাড়ী এলাকার একটি কারখানায় চাকরি করেন। গত শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কাজ শেষে বাসায় যাওয়ার উদ্দেশে তিনি তার বোনের মেয়ে ও এক ছেলেসহ বের হন। বাসার কাছাকাছি পৌঁছামাত্র আসামিরা তার গতিরোধ করে ওড়না ধরে টান দেয়। তার সঙ্গে থাকা দুজন বাধা দিলে আসামিরা তাদের এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে জখম করে এবং ছুরির ভয় দেখিয়ে অজ্ঞাত স্থানে আটকে রাখে।

এরপর আসামিরা ওই কিশোরীর মুখ চেপে ধরে সামাদনগর কবরস্থান রোডের জেলারের বাড়ির নিচতলায় পরিত্যক্ত রুমে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় শনিবার (৮ ফেব্রুয়ারি) যাত্রাবাড়ী থানায় চারজনকে আসামি করে একটি মামলা করেন ওই কিশোরী।

এদিকে শনিবার সন্ধ্যায় ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, ওই কিশোরী যাত্রাবাড়ী এলাকায় থাকেন এবং স্থানীয় একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন। শুক্রবার সন্ধ্যায় যাত্রাবাড়ী সামাদনগর এলাকায় একটি পরিত্যক্ত ভবনে তাকে চারজন মিলে গণধর্ষণ করে বলে পুলিশের কাছে অভিযোগ করেন।
সূত্রঃ জাগো নিউজ