ময়মনসিংহে স্ত্রী-সন্তানকে শ্বাসরোধে হত্যা, পালাতক স্বামী গ্রেফতার


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২০ - ০৭:১৩:৩৯ অপরাহ্ন

মোঃ সোহেল রানা, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী রুমা আক্তার (৪০) ও মেয়ে নাফিয়া আক্তারকে (১২) শ্বাসরোধে হত্যা করেছে স্বামী শফিকুল ইসলাম শাহিন (৪৬)। এ ঘটনা বড় মেয়ে সাদিয়া (২০) দেখে ফেলায় তাকেও হত্যার চেষ্টা করা হয়।

বুধবার সন্ধ্যায় সদরের খাগডহর ইউনিয়নের ফকিরবাড়ি এলাকার নিজ বাড়িতে এ ঘটনা ঘটায় শাহিন। পরে এ ঘটনায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে বৃহস্পতিবার দুপুরে অভিযুক্ত ঘাতক শফিকুল ইসলাম শাহিনকে কিশোরগঞ্জ জেলা সদর থেকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, হত্যাকাণ্ড বড় মেয়ে দেখে ফেললে তাকেও হত্যার চেষ্টা করে শাহিন। এসময় মেয়েটি চিৎকার শুরু করলে সে পালিয়ে যায়।
আহত অবস্থায় বড় মেয়ে সাদিয়াকে (২০) উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, শাহিন কাঠ ব্যবসায়ী। পাশাপাশি জমির দালালি করেন। বুধবার সন্ধ্যায় পারিবারিক কলহের জেরে স্ত্রী রুমা আক্তারকে গলাটিপে হত্যা করেন শাহিন।
কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, কি কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তা এখনও জানা যায়নি। তবে পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করছি আমরা।
এ ঘটনায় তার মেয়ে লাবণ্য বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছে। আসামিকে জিজ্ঞাসাবাদের পর হত্যার বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান ওসি। ডাবল মার্ডারের অভিযুক্ত শফিকুল জমির দালালি ও কাঠ কেনাবেচা করতেন বলে  প্রাথমিক অবস্থায় জানা গেছে।