ময়মনসিংহে পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২০ - ০৭:৫১:১৯ অপরাহ্ন

ময়মনসিংহ প্রতিনিধি: মাদক সন্ত্রাসের সাথে কোন আপষ চলবে না বললেন, ময়মনসিংহের পুলিশ সুপার-মোহাঃ.আহমার উজ্জামান পিপিএম (সেবা)।  যারাই এর সাথে জড়িত থাকুক না কেন তাদের আইনের আওতায় আনা হবে। গভীর রাতে বিকট শব্দে আতসবাজী ফোঁটানোর আমি কোন অনুমতি দেই না। সাধারন মানুষের সচেতনতার অভাব রয়েছে, তা না হলে গভীর রাতে বিকট শব্দে কেউ আতসবাজী ফোঁটাতো না। জেলা ট্রাফিক পুলিশ শহরে যান চলাচলে শৃঙ্খলা আনার জন্য চেষ্টা করে যাচ্ছে। মূল কথা হলো শহরে রাস্তার চেয়ে যানবাহন বেশি। যার কারণে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সময় প্রয়োজন। আমরা চেষ্টা করে যাচ্ছি, অচিরেই সমস্যা সমাধান হবে আশা রাখি।
জেলা পুলিশ সবক্ষেত্রে শৃঙ্খলা ফেরাতে চেষ্টা চালাচ্ছে। তবে মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান জোরদার করা হবে। আজ সকালে জেলা পুলিশের মিডিয়া সেন্টাের জেলা পুলিশ আয়োজিত মিট দ্যা প্রেস অনুষ্ঠানে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম (সেবা) একথা বলেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) পদন্নোতি প্রাপ্ত হুমায়ুন কবীর, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, মোঃআল-আমীন, ওসি কোতোয়ালী মাহমুদুল ইসলাম, ওসি ডিবি শাহ্ কামাল আকন্দ  সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে পুলিশ সুপার সম্প্রতি ঘটে যাওয়া বিভিন্ন অপরাধের তথ্য উদঘাটনে পুলিশের সাফল্য তুলে ধরেন। তারমধ্যে মুক্তাগাছায় নাবালিকা আমেনা গনধর্ষন মামলার চার আসামী গ্রেফতার ওতার মধ্যে তিন আসামীর আদালতে স্বীকারোক্তি আদায়, ১৬ জানুয়ারী কোতোয়ালি থানার ঘুন্টি এলাকায় স্বামী কর্তৃক স্ত্রী ওমেয়ে হত্যায় জড়িত শফিকুল ইসলামকে গ্রেফতার ও আদালতে স্বীকারোক্তি আদায়, ৪ফেব্রুয়ারী চুরখাই এলাকায় স্কুল ছাত্র হত্যা ঘটনায় জড়িত ২জন গ্রেফতার ও হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার, চোরাই মটর সাইকেল উদ্ধার ও ঘটনার সাথে জড়িত ১ জনকে গ্রেফতার করে আদালতে স্বীকারোক্তি আদায় সহ গত জানুয়ারী মাসে ৪৯২ গ্রাম হেরোইন, ৭২০২ ইয়াবা, সাড়ে ২১কেজি গাজা, ২০৩ লিটার দেশী মদ, ১০৪ পিস ইনজেকশন, ২৫ বোতল ফেন্সিডিল, ৫ বোতল বিদেশী মদ উদ্ধার করে। যার মূল্য সাত কোটি ত্রিশলাখ চার হাজার ছয়শত পচাত্তর টাকা।
মিট দ্যা প্রেস অনুষ্ঠানে বক্তব্য রাখেন আতাউল করিম খোকন, রবীন্দ্র নাথ পাল, এ এইচ এম মোতালেব, নিয়ামুল কবীর সজল, সালাউদ্দিন বেলাল, ডিবিসি রুবেল, আ: হাফিজ, আশিক চৌধুরী প্রমুখ।