ময়মনসিংহের গফরগাঁওয়ে বঙ্গবন্ধু গ্যালারি ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২০ - ০৮:৪৮:০৮ অপরাহ্ন

তারেক সরকার, গফরগাঁও প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে শাঁখচূড়া উচ্চ বিদ্যালয়ে মুজিববর্ষ উপলক্ষে  বঙ্গবন্ধু গ্যালারির উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় । প্রধান অথিতি হিসাবে স্থানীয় এমপি ফাহমী গোলন্দাজ বাবেল শনিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  ও  বঙ্গবন্ধু গ্যালারির উদ্বোধন করেন ।
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ড. আহমেদ মুনিরুছ সালেহীনের সভাপতিত্বে  বিশেষ অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মোঃ ফসিউল্লাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এস. এম ইকবাল হোসেন সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার ,পাঁচবাগ ইউপি চেয়ারম্যান শাহ মোঃ কামরুল ইসলাম ফখরুল,প্রধান শিক্ষক মোঃ জহিরুল ইসলাম ।
প্রধান অথিতির বক্তিতায় এমপি ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলা আনতে পারে সুস্থ দেহ-সুস্থ মন। ক্রীড়া শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক। প্রত্যেক শিক্ষার্থীর সাধারণ শিক্ষার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন।