বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন

মেসি সমর্থকদের ধন্যবাদ আর্জেন্টাইন দূতাবাসের

উত্তরা নিউজ, ডেস্ক রিপোর্ট
  • আপডেট টাইম: বুধবার, ১৪ জুলাই, ২০২১

২৮ বছর পর বড় কোনো আসরে ট্রফি জিতল আর্জেন্টিনা। সর্বকালের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি জাতীয় দলের হয়ে অবশেষে ট্রফি পেয়েছেন। কোপা আমেরিকা শেষ হয়েছে তিন দিন। এখনো আর্জেন্টিনায় চলছে আনন্দ উৎসব। শুধু আর্জেন্টিনা নয় সারা বিশ্ব জুড়ে আর্জেন্টিনার সমর্থকরা এখনো আনন্দ উদযাপনের মধ্যে রয়েছেন।

দিল্লিস্থ আর্জেন্টিনার দূতাবাস মেসির দলের এই শিরোপা জয়ে বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকদের ধন্যবাদ জ্ঞাপন করেছে। গণমাধ্যমকে দেয়া এক প্রেস নোটে দূতাবাস লিখেছে, আর্জেন্টাইন দূতাবাস থেকে বাংলাদেশকে খুব আনন্দ ও গর্বের সাথে জানানো হচ্ছে গত শনিবার আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল ২৮ বছর পর চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে৷

ব্রাজিলের মারাকানা স্টেডিয়ামে ব্রাজিলকে হারানো অনেক কৃতিত্বপূর্ণ মনে করে আর্জেন্টাইন দূতাবাস, খুব কম দলই ব্রাজিলকে মারাকানায় হারিয়েছে। মেসির দল দুর্দান্ত খেলে ইতিহাস করেছে। মেসি তার দীর্ঘ ও বর্ণাঢ্য ক্যারিয়ারে একমাত্র অপূর্ণতা ঘুচিয়েছে।

মেসি ও তার দলের এই সাফল্যের জন্য বাংলাদেশের আর্জেন্টিনার সমর্থকদের অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে দূতাবাস, বাংলাদেশের আর্জেন্টিনার সমর্থকদের অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা এভাবে নিঃশর্তভাবে আর্জেন্টিনাকে সমর্থন করায়। টুর্নামেন্ট জুড়ে বাংলাদেশের আর্জেন্টিনার সমর্থকরা অকুণ্ঠ সমর্থন ও ভালোবাসার বহিঃপ্রকাশ দেখিয়েছে মেসির দলের প্রতি। এজন্য দূতাবাস বাংলাদেশের সমর্থকদেরও অভিনন্দন চ্যাম্পিয়নস জানানোর পাশাপাশি ভবিষ্যতেও এই সমর্থনের প্রত্যাশা রেখেছে।

বাংলাদেশেও আর্জেন্টিনার সমর্থকরা করোনার বিধি নিষেধের মধ্যেও র‍্যালি, আনন্দ মিছিল সহ নানা উৎসবমুখর কার্যক্রম করেছে। স্বাভাবিক পরিস্থিতি থাকলে আনন্দ উৎসব আরো হতো। অন্য দিকে বাংলাদেশে ব্রাজিল অন্তঃপ্রাণ সমর্থকরা ফাইনালে হারের বেদনায় বিষপান করে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন অনেকে।

উত্তরা নিউজ/এস,এম,জেড

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২১
Technical Support: Uttara IT Soluation
themesba-lates1749691102