মুসলিম বাজার মাদরাসায় লেখক ফোরামের কর্মশালা অনুষ্ঠিত হবে ৭ নভেম্বর


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ০২ নভেম্বর ২০১৯ - ১১:১৯:৫৫ পূর্বাহ্ন

রাজধানীর মিরপুরের মুসলিম বাজার মাদরাসায় বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের উদ্যোগে লেখালেখির বুনিয়াদি কর্মশালা অনুষ্ঠিত হবে। আগামী ৭ নভেম্বর বৃহস্পতিবার বিকেল তিনটা থেকে কর্মশালা শুরু হবে।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাদরাসা দারুর রাশাদের প্রিন্সিপাল ও আল্লামা সাইয়েদ আবুল হাসান আলী নদভী রহ.—এর বিশিষ্ট খলিফা মাওলানা মুহাম্মাদ সালমান। সভাপতিত্ব করবেন জামিয়া ইমদাদিয়া দারুল উলূম মুসলিম বাজার মাদরাসার মুহতামিম মুফতি আবদুল ওয়াহেদ কাসেমী।

কর্মশালায় মুখ্য আলোচক হিসেবে প্রশিক্ষণ দেবেন ইসলাম টাইমস সম্পাদক মাওলানা শরীফ মুহাম্মদ এবং বিশিষ্ট লেখক ও অনুবাদ মাওলানা ইয়াহইয়া ইউসুফ নদভী। এছাড়া ফোরাম নেতৃবৃন্দসহ বিশিষ্ট লেখক, অনুবাদ ও সম্পাদকরা বিষয়ভিত্তিক প্রশিক্ষণ দেবেন।

কর্মশালায় অংশগ্রহণে ইচ্ছুকদের নিবন্ধন করতে হবে। ফি ৫০ টাকা। নিবন্ধনের জন্য ০১৯১৫৬৮৯৭২১, ০১৯১৪৫৭৪০৪৭ নাম্বারে যোগাযোগ করতে হবে।

প্রসঙ্গত, ইসলামী ধারার তরুণ লেখকদের জাতীয় সংগঠন বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম সম্প্রতি লেখালেখিতে আগ্রহী তরুণদের জন্য বেশ কয়েকটি বুনিয়াদি কর্মশালার আয়োজন করে। এই ধারাবাহিকতায় ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে এ ধরনের আয়োজন অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ফোরামের দায়িত্বশীলেরা।

সূত্র: আওয়ার ইসলাম