মুক্তি যুদ্ধের সিনেমা ”উদীয়মান সূর্য”তে প্লে-ব্যাক করলেন জান্নাতুল রিমা


» Md. Neamul Hasan Neaz | | সর্বশেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২০ - ০৪:২১:১৩ অপরাহ্ন

মারুফ সরকার,বিনোদন প্রতিনিধি: ২০২০ এর শুরুতেই মুক্তি যুদ্ধের সিনেমা” উদীয়মান সূর্য” তে প্লে­-ব্যাক করে সিনেমার গানে অভিষেক হলো তরুণ প্রজন্মের অন্যতম আলোচিত ও ব্যস্ততম গায়িকা জান্নাতুল রিমা’র।

জাতীয় চলচ্চিত্র পুরুস্কার প্রাপ্ত গীতিকার আমিরুল ইসলাম এর কথা ও সুরে আগুন ছোয়া জীবন শিরনামের গানটিতে কন্ঠ দিলেন জান্নাতুল রিমা। গানটি মিউজিক করেছেন আনোয়ার শিকদার টিটন। রিমা তার গায়কী দিয়ে খুব সহজেই দর্শকদের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছেন আপন মহিমায়।

স্বাধীনতা দিবসকে সামনে রেখে মুক্তিযুদ্ধ বিষয়ক চলচ্চিত্র ” উদীয়মান সূর্য’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে । লিনেট ফিল্মস এর প্রযোজনায় সিনেমাটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য ও পরিচালনা করছেন এস, এম, শফিউল আযম। সিনেমাটিতে নায়ক চরিত্রে সাদমান সামীর ও নায়িকা চরিত্রে কান্তা নুর অভিনয় করছেন। এ প্রসঙ্গে রিমা বলেছেন; মুক্তিযোদ্ধাভিওিক সিনেমার গানে কন্ঠ দিতে পেরে আমি গর্বিত। দেশের প্রতি সব সময়ই আমার আলাদা একটা মমত্ববোধ কাজ করে। সিনেমাটির পরিচালক ও প্রযোজক এস, এম, শফিউল আযম ভাই আমাকে অনেক সাহস যুগিয়েছে কাজটি করার জন্য আমি তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।