মিশনপ্লাস’ ফ্ল্যাট মালিক সমিতির নতুন কমিটি গঠন


» এইচ এম মাহমুদ হাসান | | সর্বশেষ আপডেট: ৩০ জুলাই ২০২০ - ১২:৩২:৪১ অপরাহ্ন

দীর্ঘ ১৪ বছর পর উত্তরা মডেল টাউন ১৩ নং সেক্টর ৮ নং রোডে অবস্থিত আবাসিক ভবন মিশনপ্লাস এর ফ্ল্যাট মালিক সমিতির নতুন নির্বাহী কমিটি গঠিত হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত এক সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার আবুল বাশার। এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন সেক্টর কল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হারুন-অর-রশিদ এবং বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবী ও কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক শাহনাজ পান্না।

উক্ত সভায় কোরআন থেকে তেলোয়াত করেন ফ্ল্যাট মালিক সমিতির নির্বাহী সদস্য মোস্তফা মামুন সিদ্দিক। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফ্ল্যাট মালিক সমিতির সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুস সামাদ, রিয়াজ আহমেদ, সেলিমা বেগম, মোঃ সৌরভ উদ্দিন, মাফি নুরে আজিজ, মোহাম্মদ আলী প্রমুখ।

আলোচনান্তে সর্বসম্মতিক্রমে ৩ বছরের জন্য ইঞ্জিনিয়ার আবুল বাশার এবং ডাঃ খাদিজা আজিজকে উপদেষ্টা করে নিম্ন বর্ণিত নির্বাহী কমিটি গঠন করা হয়। সভাপতিঃ অধ্যক্ষ আব্দুস সামাদ, সহ-সভাপতিঃ রিয়াজ আহমেদ, সাধারণ সম্পাদকঃ সেলিমা বেগম, যুগ্ম সম্পাদকঃ মোঃ সৌরভ উদ্দিন, নির্বাহী সদস্যঃ মোস্তফা মামুন সিদ্দিকী, মাফি নুরে আজিজ ও মোহাম্মদ আলী।