মা-মেয়ে ধর্ষণ: প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : দুই দিন আগে নরসিংদীর শিবপুর উপজেলায় মা ও মেয়েকে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি মোখলেছকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা।

সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে একই জেলার মাধবদী পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীনগর এলাকায় র‌্যাব-১১ এর ব্যাটালিয়ন অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল কাজী শামশের উদ্দিন তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গ্রেপ্তার মোখলেছ মা-মেয়ে ধর্ষণের ঘটনার হোতা। র‌্যাবের জিজ্ঞাসাবাদে তিনি এ ঘটনার দায় স্বীকার করেছেন। তার বিরুদ্ধে এর আগেও ধর্ষণ এবং অস্ত্র আইনসহ বিভিন্ন অভিযোগে ছয়টি মামলা রয়েছে। ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

১৫ মার্চ সকালে ঢাকা থেকে হবিগঞ্জগামী যাত্রীবাহী বাসে চড়ে মা ও মেয়ে বাড়ি ফিরছিলেন। সন্ধ্যায় বাসটি ঢাকা-সিলেট মহাসড়কে নরসিংদীর শিবপুর উপজেলার সৃষ্টিগড় বাসস্ট্যান্ড এলাকায় বিকল হয়ে যায়। এ সময় ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় বাসিন্দা মোখলেছ ও তার পাঁচ সহযোগী দেলোয়ার হোসেন, শফিক, বাদল, বাবু এবং আলমগীর মিলে মা ও মেয়েকে অন্য বাসে উঠিয়ে দেয়ার কথা বলে সেখানকার একটি জুট মিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। পরে মোখলেছের নেতৃত্বে ওই ছয়জন মা ও মেয়েকে পালাক্রমে ধর্ষণ করেন। এ সময় মা-মেয়ের চিৎকারে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে আশংকাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যায়।

এর মধ্যে মোখলেছ ও তার সহযোগীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় শিবপুর থানায় মামলা দায়ের হলে পুলিশ দেলোয়ার হোসেন ও শফিককে গ্রেপ্তার করে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে র‌্যাব মোখলেছকে গ্রেপ্তার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *