মান্দায় করোনাভাইরাস রোধে  ইউএনওর বাজার মনিটরিং


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২৬ মার্চ ২০২০ - ০৬:৫২:১৯ অপরাহ্ন

নওগাঁ সংবাদদাতা: নওগাঁর মান্দায় করোনাভাইরাস রোধে উপজেলার বিভিন্ন হাট-বাজার ও জনগুরুত্বপূর্ণ এলাকা পরিদর্শন করেছেন ইউএনও আব্দুল হালিম। এসময় করোনাভাইরাসের বিস্তার রোধে জনগনকে ঘরে অবস্থান করাসহ সরকারি নির্দেশনা তুলে ধরে মাইকিং করা হয়।
বুধবার (২৫ মার্চ) সকাল থেকে উপজেলা সদর প্রসাদপুর বাজার, জোতবাজার, দেলুয়াবাড়ি, চৌবাড়িয়া, ফেরিঘাট, সতিহাটসহ বিভিন্ন এলাকা মনিটরিং করেন ইউএনও আব্দুল হালিম। জনগুরুত্বপূর্ণ এসব এলাকায় জনগনের উদ্দেশ্যে সরকারি নিদের্শনা তুলে ধরে মাইকিং করা হয়। পরবর্তী নিদের্শনা না আসা পর্যন্ত ঘরে অবস্থান করার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম ও মান্দা থানার সহকারী পরিদর্শক নাজমুল হক তাঁর সঙ্গে ছিলেন।
এছাড়া সরকারি নিদের্শনা অমান্য করে সতিহাটের অদুরে পঞ্চমীতলা বিটে গরু জমায়েত করে বিক্রির অভিযোগে বাচ্চু মিয়া নামে একব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ইউএনও পরে সতিহাট বাজারের একটি স’মিলে অভিযান পরিচালনা করেন।
এ প্রসঙ্গে ইউএনও আব্দুল হালিম বলেন, করোনাভাইরাস রোধ কল্পে সরকারি নির্দেশরা বাস্তবায়ন করা হচ্ছে। পরবর্তী নিদের্শনা না আসা পর্যন্ত এ ধরণের মনিটরিং অব্যাহত থাকবে বলেও জানান তিনি।