মাধ্যমিক জয়ীদের অভিনন্দন জানিয়েছেন অধ্যক্ষ এম.এ জামান আসাদ


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ৩১ মে ২০২০ - ১০:১২:৪৭ অপরাহ্ন

এসএসসি ও সমমান পরীক্ষা-২০২০ এ উত্তীর্ণ সকল শিক্ষার্থীদের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন উত্তরাস্থ বিসিআই কলেজ এর অধ্যক্ষ এম.এ জামান আসাদ। একই সাথে বিসিআই কলেজ পরিবারের পক্ষ থেকেও উত্তীর্ণ শিক্ষার্থীদের প্রতি নিরন্তর শুভেচ্ছা জানিয়েছে শিক্ষা প্রতিষ্ঠানটি।

আজ সকালে পরীক্ষার ফলাফল প্রকাশিত হওয়ার পর এসব শিক্ষার্থীদের অভিনন্দন জানান তিনি। এ বিষয়ে উত্তরা নিউজকে অধ্যক্ষ এম.এ জামান আসাদ বলেন, ‘শিক্ষার্থীদের অক্লান্ত পরিশ্রম সত্যিই সফল হয়েছে। সেই সাথে পূরণ হয়েছে বাবা-মায়ের আশাও। প্রত্যেক পিতা-মাতারই স্বপ্ন থাকে সন্তানরা ভালো ফলাফল করবে, সুনাম অর্জন করবে। বাবা-মায়েদের সাথে মিল রেখে আমরা বিসিআই কলেজ কর্তৃপক্ষ এও বলতে চাই, শুধু ভালো ফলাফলই নয় পাশাপাশি ভালো মানুষ হওয়াটাও জরুরী। তাই আমরা চেষ্টা করি উচ্চ মাধ্যমিকে আমাদের শিক্ষার্থীরা যেন ভালো রেজাল্টের পাশাপাশি যেন আদর্শ মানুষও হিসেবে গড়ে উঠে।’

এ সময় তিনি এবারের পরীক্ষায় সকল উত্তীর্ণ শিক্ষার্থীদের প্রতি শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন। একই সাথে যাদের ফলাফল খারাপ হয়েছে তাদেরকে মন খারাপ না করে আগামীতে উত্তীর্ণ হওয়ার দৃঢ় সংকল্প নিয়ে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন।