এম. শরীফ হোসেন | নরসিংদী প্রতিনিধি এম. শরীফ হোসেন | নরসিংদী প্রতিনিধি


মাধবদী এস. পি. স্কুলের উন্নয়ন কাজ উদ্বোধন ও অভিভাবক সমাবেশ ২০১৯ অনুষ্ঠিত






নরসিংদীর মাধবদীস্থ মাধবদী এস. পি. (সতী প্রসন্ন) ইনস্টিটিউশনের অবকাঠামোগত উন্নয়ন কাজের উদ্বোধন ও শিক্ষার মানোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ জুলাই) বেলা ১১টায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবু কিরণ কুমার দেবনাথ।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির  সভাপতি ও নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভূঞা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক,মাধবদী বাজার মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি ও অত্র বিদ্যালয়ের দাতা সদস্য আলহাজ্ব মোঃ সফিউদ্দিন, অভিভাবক প্রতিনিধি ও বিদ্যালয় উন্নয়ন কমিটির আহ্বায়ক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন কমিশনার, অভিভাবক প্রতিনিধি সাংবাদিক মোঃ আল-আমিন সরকার, সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি ফারজানা ইয়াসমিন হ্যাপি, শিক্ষক প্রতিনিধি মোঃ মনোয়ার হোসেন ও সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি হাসনে বানু সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও অভিভাবকমণ্ডলী। অনুষ্ঠানে নবনির্মিত অডিটোরিয়াম, ওয়াশ ব্লক, শিক্ষক মিলনায়তন ও শিক্ষক-শিক্ষার্থীদের নামাজের ঘর সহ বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের ভালো ফলাফলের জন্য প্রাতিষ্ঠানিক তৎপরতার পাশাপাশি সন্তানের লেখাপড়ার ব্যপারে অভিভাবকদের সজাগ দৃষ্টি রাখার তিনি আহ্বান জানান।

এ সময় উপস্থিত অভিবাবকগণও বিদ্যায়ের শিক্ষার মান ও অবকাঠামোগত উন্নয়নের প্রশংসা করেন।