মাধবদীতে পুলিশ কর্মকর্তার বাসায় চুরি, চোর আটক


» এম. শরীফ হোসেন | নরসিংদী প্রতিনিধি | | সর্বশেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ - ১০:০৬:০৮ পূর্বাহ্ন

মাধবদীতে পুলিশ কর্মকর্তার বাসায় চুরির ঘটেছে। তাও খোদ মাধবদী থানার বর্তমান ওসি মোঃ সৈয়দুজ্জামান এর ভাড়া বাসায়। রবিবার (১১ জানুয়ারী) রাতে মাধবদী পৌর এলাকার বিরামপুরস্থ আল ফেরদৌস মসজিদ সংলগ্ন মোস্তফা আজিজুল করিমের ভবনের এ ঘটনা ঘটে। ভবনটির দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটে পরিবার নিয়ে ভাড়া থাকেন ওই পুলিশ কর্মকর্তা। তবে পুলিশের বাসায় চুরি করে পালাতে পারেনি চোর।
চুরি হওয়ার মাত্র ছয় ঘন্টার ব্যবধানে চোরকে আটক করতে সক্ষম হয় পুলিশ। চোর মোস্তফা (৩০) একই থানার মেহেরপাড়া ইউনিয়নের পোলানপুর গ্রামের ইদ্দিস আলীর ছেলে। তার বিরুদ্ধে মামলা দিয়ে মঙ্গলবার (১২ জানুয়ারী) সকালে নরসিংদীর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। এলাকাবাসী ও পুলিশ জানায়,সোমাবার (১১ জানুয়ারী) আগের রাতে কোনো এক সময় এ ঘটনা ঘটে। পৌর শহরের  ওই রাতে চোর মোস্তফা ওসির বাসা থেকে জানালা দিয়ে দুটি স্মার্ট ফোন এবং ছাদ থেকে একটি বাইসাইকেল চুরি করে পালিয়ে যায়। একই রাতে পাশের ফ্লাট থেকে একটি প্যান্ট ও জ্যাকেট চুরি হয়। ওই প্যান্টের মানিব্যাগে ২৩ হাজার টাকা ছিল বলে দাবি করেন ওই পরিবারের লোকজন।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) সৈয়দুজ্জামান এ ঘটনার সত্যাতা নিশ্চিত করেছেন। তিনি জানান চোর মুস্তফাকে আটকের তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১২ জানুয়ারী) সকালে তিন দিনের রিমান্ড চেয়ে নরসিংদীর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। এদিকে চুরি হওয়া মালামাল এর মাঝে দুটি স্মার্ট ফোন উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।