মাধবদীতে এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত 


» এইচ এম মাহমুদ হাসান | | সর্বশেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২১ - ১২:৫২:২৯ অপরাহ্ন

এম.শরীফ হোসেন, মাধবদী (নরসিংদী) প্রতিনিধি : শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেলে মাধবদীর আমদিয়া ইউনিয়নের ছেরেন্দা গ্রামের প্রাইম সিটি বালু র মাঠে ছেরেন্দা যুব জাগরণ সংঘের সভাপতি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের উদ্যোগে সংগঠণের পক্ষ হতে আয়োজিত নরসিংদী-২ (পলাশ) নির্বাচনী আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় অংশ নেয় ছেরেন্দা ফুটবল একাদশ বনাম আখালিয়া ফ্রেন্ডস ক্লাব এ দুটি দল।
এবং প্রথম পুরস্কার হিসেবে বিজয়ী দলের জন্য ছিল এমপি গোল্ডকাপ ও ৬০ হাজার টাকা মূল্য মানের প্রাইজবন্ড আর রানার্স আপ দলের জন্য ছিল ২৮ হাজার টাকা মূল্য মানের প্রাইজবন্ড। আমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিন ভূঁইয়া রিপনের সভাপতিত্বে ফাইনাল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-২ পলাশ আসনের এমপি আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ। খেলাটির উদ্বোবধক হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন এবং এমপির সহধর্মিণী ও পলাশ উপজেলা মহিলালীগের সভাপতি আফরোজা দীলিপ।
এসময় আরও উপস্থিত ছিলেন ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক, পলাশ উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, ঘোড়াশাল পৌর আ.লীগের সাধারণ সম্পাদক এস এম শফি, গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুজ্জামান ভূঁইয়া, মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান মাহাবুবুল হাসান, সাতগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান ওয়াদুদ মাহমুদ অদুদ, পাঁচদোনা ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, ডাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান সাবের উল হাই সাবের, নরসিংদী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার, মাধবদী পৌর সভার জাকারিয়া কমিশনার, আমদিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সাদিকুর রহমান লিটন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, আমদিয়া ইউনিয়ন পরিষদের সদস্যসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। টান টান উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলায় ছেরেন্দা ফুটবল একাদশ আখালিয়া ফ্রেন্ডস ক্লাবকে ১-০ গোলে হারিয়ে জয় লাভ করে। এছাড়া এ টুর্নামেন্টের অংশগ্রহণকারী ১৬টি দলের মধ্যে বেলাব জাবেদ সেনা একাদশ কে সেরা দল হিসেবে পুরস্কৃত করা হয়েছে। এদিকে, অনুষ্ঠানের সভাপতি আমদিয়া ইউনিয়ন চেয়ারম্যান জনাব নাজিম উদ্দিন ভূইয়া রিপন ও খেলার উদ্যোক্তা ছেরেন্দা যুব জাগরণ সংঘের সভাপতি আব্দুল্লাহ আল মামুন খেলায় অংশগ্রহণকারী দল ও উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।