‘মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত ওয়ার্ড গড়ব’

সংরক্ষিত আসনের প্রার্থী সোহেলী পারভীন শিখা

» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২০ - ০৮:১২:২৯ অপরাহ্ন

আগামী ১লা ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে ৫২,৫৩ ও ৫৪ নং ওয়ার্ডের শেষ মুহুর্তের প্রচার-প্রচারনা ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। প্রতীক বরাদ্দের পর থেকেই এ ওয়ার্ডে প্রার্থীরা বেশ সরগরম রয়েছেন। প্রতিটি বাজার, মহল্লা সহ গুরুত্বপূর্ণ এলাকায় ছেয়ে গেছে পোষ্টারে পোষ্টারে। প্রচারণার অংশ হিসাবে প্রতিটি এলাকায় করা হয়েছে নির্বাচনী ক্যাম্প। এসব ক্যাম্পে সকাল থেকে রাত পর্যন্ত চলছে নির্বাচনী আলাপ-আলোচনা। মহল্লা গুলোতে চলছে প্রার্থীদের নানা বিষয় নিয়ে চুলচেরা বিশ্লেষণ।

প্রার্থীদের পক্ষে প্রচারণা চালাতে মহল্লায়-মহল্লায় ছুটে বেড়াচ্ছেন কর্মী-সমর্থকেরা। চলছে মজার মজার নানান শ্লোগানে মাইকিং। এর সাথে যুক্ত হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। সেখানে প্রার্থী ও তার সমর্থকেরা ওয়ার্ডের বিভিন্ন স্থানের গণসংযোগের ছবিও পোষ্ট করছেন এবং প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করছেন।

বিএনপি দলীয় মনোনীত সোহেলী পারভীন শিখা বই প্রতীক নিয়ে মাঠে রয়েছেন। উত্তরা নিউজ এ দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, নারী-শিশুদের উন্নয়ন ও দুর্নীতিমুক্ত সমাজ গড়তে কাজ করে যাব। নতুন প্রজন্মের জন্য খেলার মাঠ তৈরি করবো। তারা যাতে মানসিক বিকাশে ভালোভাবে খেলাধুলা করতে পারে। তাছাড়া আমাদের ওয়ার্ডগুলোতে মেয়েদের জন্য আলাদা খেলাধুলার কোনো ব্যবস্থা নেই। তাই ছেলেদের পাশাপাশি মেয়েদের জন্য আলাদা খেলার মাঠের ব্যবস্থা করতে চাই। ব্যাপক গণসংযোগ, সভা, সমাবেশসহ সব ধরনের প্রচারণায় প্রার্থীরা মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন। সমর্থকেরা প্রার্থীর জয়ের ব্যাপারে আশাবাদী।