উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট


গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে মাইক্রোবাসে আগুন

সৌভাগ্যবশতঃ বেঁচে গেছে যাত্রীরা




এম.শরীফ হোসেন, নরসিংদী:  মাধবদীর পাশবর্তী আড়াই হাজারের ছনপাড়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে সাদা রঙ এর একটি নোহা মাইক্রোবাস আগুনে জ্বলে ভস্মিভূত হয়েছে।
মঙ্গলবার (২৫জুন) বিকাল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।খবর পেয়ে সাড়ে ছয়টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
প্রত্যেক্ষদর্শী আকতারুজ্জামান জানায়, নরসিংদীর দিক হতে আসা এ  গাড়ীটি হঠাৎ করেই সড়কের একপাশে থামতে দেখে।সাথে সাথে ড্রাইভার গাড়ির সামনের ঢাকনা খুলে ইন্জিন চেক করে এবং তাৎক্ষনিকভাবে গাড়িতে থাকা যাত্রীদের গাড়ি হতে বাহিরে আসার আহবান করে। ফলে তারা নিরাপদ দুরত্বে সরে যায়। তখনই তারা গাড়ীর সামনের অংশ হতে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে এবং মুহূর্তেই পুরো গাড়িটিতে আগুন ছড়িয়ে পড়ে।
এদিকে আগুনের তীব্রতা এতটাই প্রখর ছিল যে আগুন ঘটনাস্থলের পাশে থাকাদুটি খরকুটার স্তুুপে ছড়িয়ে যায়।অপরদিকে,গাড়িটি আগুনে পুড়ে গেলেও গাড়িতে থাকা সম্ভাব্য গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণের ভয়ে আগুন নেভাতে স্থানীয়রা কেউ এগিয়ে আসেনি। ফলে তা ভয়াবহ রুপ নিয়ে পুরো গাড়িকে ভস্মিভূত করে।তবে যাত্রীরা আগেই নিরাপদে সরে যাবার কারণে কোন হতাহতের ঘটনা ঘটেনি।