‘মসজিদের নগরী ঢাকাকে যারা ক্যাসিনোর নগরী করেছে তাদেরকে জনগণ ক্ষমা করবে না’


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০১৯ - ০৭:৩৩:৫৫ অপরাহ্ন

বিশেষ সংবাদদাতা: জাগপা’র সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান বলেন, ঢাকা নগরীকে বিশ্ববাসী মসজিদের নগরী হিসেবে জানতো। সেই পবিত্র নগরীকে যারা ক্যাসিনোর নগরীতে পরিণত করেছে, তাদেরকে জনগণ কখনই ক্ষমা করবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতির ভিত্তিহীন অভিযোগে এখনও কারাগারে রেখেছে। অথচ যারা কোটি কোটি টাকার জুয়া খেলছে, দুর্নীতি করছে, তাদের অনেককেই এখনও গ্রেফতার করা হয়নি। একদিন এই সবকিছুর জবাব জনগণ ভোটের মাধ্যমেই দেবে।

তিনি বলেন, আগামী ৫ অক্টোবর’১৯ রংপুর-৩ এর উপনির্বাচনে ২০ দলীয় জোটের প্রার্থী রিটা রহমানকে রংপুরের জনগণ ভোট দিয়ে বিজয়ী করে প্রমাণ করবে এই সরকারের সাথে সাধারণ মানুষ আর নেই। তিনি সম্প্রতি উত্তরাঞ্চলের বগুড়া, রংপুর, গাজীপুর এবং সিলেট ও বরিশালে জাগপা নেতাকর্মীদের সাথে স্ব স্ব জেলায় উপস্থিত হয়ে মত বিনিময় কালে এসব কথা বলেন। এসময় বগুড়ার হেলাল সাকিদার, মোখলেছুর রহমান শুভশেঠ, আবু রায়হান, মানিক, গাজীপুরের প্রিন্সিপাল হুমায়ুন কবির, সিলেটের শাহজাহান লিটন, আমিনুল ইসলাম বকুল, পিয়ার হোসেন, বরিশালের মাহাবুব আলম মজুমদার, জলিল খান, বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিনসহ প্রমুখ নেতৃবৃন্দের মতবিনিময় করেন।

মতবিনিময়কালে তিনি আরও বলেন, জননেতা মরহুম শফিউল আলম প্রধানের নেতৃত্বে যে জাগপা প্রতিষ্ঠিত হয়েছে, কোন ষড়যন্ত্রকারীরা সেই জাগপার কোন ক্ষতি করতে পারবে না। সারাদেশের জাগপার নেতাকর্মীরা মরহুম শফিউল আলম প্রধানের আদর্শে অনুপ্রাণিত হয়েই কাজ করে যাবে। আমি ব্যক্তি জীবনে আমার ৪৫ বছরের রাজনীতি প্রধান ভাইয়ের সাথেই ছিলাম ভবিষ্যতে তাঁর দেখানো পথেই চলবো। আগামী ৫ অক্টোবর’১৯ শবিবার সকাল ১০ টায় জাগপার বর্ধিত সভায় জাগপার ত্রি-বার্ষিক জাতীয় সম্মেলনের তারিখ ঘোষণা করা হবে। সারাদেশের জাগপার নেতাকর্মীরা বর্ধিত সভায় অংশগ্রহণ করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।