`মরে নাই, তারে মাইরে ফেলা অইছে’

ইসলামপুরে অর্ধগলিত লাশ উদ্ধার

» মশিউর রহমান টুটুল l ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি | | সর্বশেষ আপডেট: ২৬ অগাস্ট ২০১৯ - ০১:০৬:০৩ অপরাহ্ন

জামালপুরের ইসলামপুর উপজেলা চরগোয়ালিনী ইউনিয়নে হরিণ ধরা নয়া গ্রামের মানুষ আমের আলী ওরফে (ফকির) (৪০) নামের এক দিন মজুরী কৃষকের অর্ধ গলিত লাশ শেরপুর সদর থানা কামারের চর ইউনিয়নের ৬নং চর ব্রহ্মপুত্র নদের বাশেঁর আরানি থেকে ৫০ ফিট দূরত্ব ধঞ্চার ক্ষেত থেকে লাশ   উদ্ধার  করেছে শেরপুর সদর থানা পুলিশ।

গতকাল শুক্রবার বিকেলে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  মর্গে পাঠিয়েছে পুলিশ। পারিবারিক সূত্রে জানা গেছে, গতশুক্র বার বিকালে ফকির ডেকে নিয়ে পরিকল্পিত  ভাবে হত্যা করে। পরিকল্পিত হত্যাকারীদের কথা জিজ্ঞাসা করলে এ সকল ব্যাক্তিদের কথা বলে মৃত ফকিরের স্ত্রী

জামাতা মাসুদ,(৩৫)মাসুদের পিতা জহুর উদ্দীন(৬০) ইনতাজ(৩৫)ওয়াজেদ (৩৬)উজীর(৪০)আমিরুলের মেয়ে ফজিলা বেগম ও তার স্ত্রীর দাবী পূর্বশত্রুতার জের ধরেই তাকে হত্যা করা হয়েছে।তার স্ত্রী বলেন ”আমার সুয়ামি(স্বামী) ৭দিন হতে নিখোজ অইলে(হয়লে) আমি থানায় সাধারণ ডাইরি করি,আর আজ পাইলাম সুয়ামির লাশ। (এমনেই) মরে নাই, তারে মাইরে ফেলা অইছে(হয়ছে)” ক্রন্দনরত কন্ঠে এ কথা বলেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বিল্লাল হোসেন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:আব্দুল্লাহ আল মামুন তার বক্তব্যে বলেন ,অর্ধ গলিত লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে পেরণ করা হয়েছে।এখনো কোন অভিযোগ পায়নি ,অভিযোগ পেলে পরবর্তি পদক্ষেপ গ্রহন করা হবে।